সোনারগাঁয়ে রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন, এমপি খোকার জন্য দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর ব্রীজ হতে পৌরসভার রয়েল রিসোর্ট খালপাড় পর্যন্ত রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। স্থানীয় এমপি লিয়াকত হোসেন খোকার বরাদ্ধ থেকে রাস্তাটি হওয়ায় এমপি খোকার জন্য মোনাজাত করে দোয়া পালন করেন এলাকাবাসী।

জানাগেল, ২০২০-২০২১ অর্থ বছরের গ্রামীন অবকাঠামো রক্ষণাবেক্ষণ (টি.আর) কর্মসুচির আওতায় নির্বাচনী এলাকা ভিত্তিক নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার বরাদ্দ হতে এমপি খোকার নির্দেশে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর ব্রীজ হতে রয়েল রিসোর্ট খালপাড় পর্যন্ত রাস্তাটি ২৭ জুন রবিবার সকালে উদ্বোধন করা হয়।

পবিত্র মিলাদ মাহফিলের মধ্যে দিয়ে এ কাজের শুভ সুচনার শুরুতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন-মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের মেম্বার বীর মুক্তিযোদ্ধা মোঃ মানিক, সাংবাদিক মোঃনুর নবী জনি, জাহাঙ্গীর হোসেন, মাইনুল ইসলাম মামুন, জালাল, সেলিম, রমজান, রফিক, জয়নাল সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

IMG 20210629 202910 1