যুবসমাজকে মাদকের বিরুদ্ধে সোচ্চার হতে হবে: কাজী লিটু

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের কাইকারটেক নবাব হাবিবুললাহ উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

২১ অক্টোবর শুক্রবার বিকেলে উক্ত খেলায় কাফুরদী ইয়াং স্টার বনাম ভৈরবদী ভয়েস ক্লাব ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে মুখোমুখি হয়। উত্তেজনাকর খেলায় ভৈরবদী ভয়েস ক্লাবকে ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয় কাফুরদী ইয়াং স্টার ক্লাব।

খেলা শেষে পুরস্কার বিতরণকালে, কাইকারটেক এলাকার মোগরাপাড়া ইউনিয়নের কৃতি সন্তান নারায়ণগঞ্জ জেলা জাতীয় যুব সংহতির যুগ্ম আহ্বায়ক ও সোনারগাঁও উপজেলা জাতীয় যুব সংহতির আহ্বায়ক কাজী নাজমুল ইসলাম লিটু বলেন, টুর্নামেন্ট আয়োজক এলাকার যুব সমাজের প্রতি আমার আন্তরিক শুভেচ্ছা ও ধন্যবাদ রইলো। কারণ যেখানে কিছু অসাধু অর্থলোভী মানুষ মাদক বিক্রি করে এবং বিক্রেতাদের শেল্টার দিয়ে দেশের যুবক, তরুণ প্রজন্মকে ধ্বংস লিপ্ত, সেসময় তোমরা এরকম আয়োজন করে যুবকদের খেলার মাঠে ফিরিয়ে আনার চেষ্টা অব্যাহত রেখেছো।

তিনি আরো বলেন, খেলাধুলার পাশাপাশি যুবসমাজকে মাদকের বিরুদ্ধে সোচ্চার হতে হবে এবং সুন্দর একটা পৃথিবী আমাদের ভবিষ্যৎ প্রজন্মের জন্যে রেখে যেতে একযোগে কাজ করতে হবে।