সোনারগাঁবাসীর কাছে উপজেলা চেয়ারম্যান অসুস্থ মোশারফের কৃতজ্ঞতা প্রকাশ, চাইলেন দোয়া

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারফ হোসেন কয়েক মাস যাবৎ শারীরিকভাবে অসুস্থ থাকায় হাসপাতাল ও ঢাকার বাসায় থেকে চিকিৎসাধীন ছিলেন।

২০ মে বৃহস্পতিবার সকালে তিনি বিশেষ কাজে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে আসেন।  খবর পেয়ে স্থানীয় সংবাদকর্মী মাসুম মাহমুদ ও মাসুদ রানা চেয়ারম্যান মোশারফ হোসেনের পৌত্রিক বাড়ি মোগরাপাড়া ইউনিয়নের গোহাট্টা গ্রামের মধুবাগের বাড়িতে যান। এসময় সাংবাদিকরা তার শারীরিক ও সার্বিক খোজ খবর নেন।

ওই সময় সোনারগাঁবাসীর উদ্দেশ্যে উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন বলেন, আমি দীর্ঘ ২৪ বছর মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ছিলাম।  এবং বর্তমানে দ্বিতীয়বারের মত সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে আছি।

তিনি বলেন. সোনারগাঁওয়ের জনগণ আমাকে ভালবেসে ২৪ বছর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত করেছেন এবং বিগত ২ বার উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে সোনারগাঁওয়ের জনগণ আমাকে দায়িত্ব দিয়েছেন।  আমি সোনারগাঁওবাসীর কাছে কৃতজ্ঞ।

বর্ষীয়ান এই নেতা আরও বলেন, আমি কিছুদিন যাবৎ শারীরিকভাবে অসুস্থ।  এ অসুস্থ অবস্থায়ও আমি মানুষের সুখ ও দুঃখের খোঁজ খবর নেই।  যাহোক আমি যাতে দ্র্রুত সুস্থ হয়ে উঠি সে জন্যে সোনারগাঁওবাসীর কাছে দোয়া চাই।

এদিকে চেয়ারম্যান মোশারফ হোসেনকে একনজর দেখতে শত শত মানুষ তার বাড়িতে ছুটে এসেছেন।  তিনি বর্তমানে আগের চেয়ে কিছুটা সুস্থ আছেন বলে জানান।