এখন আমার অনেক শক্তি: এসএম আকরাম

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের জাতীয় ঐক্যফ্রন্টের মনোনিত প্রার্থী ও আওয়ামীলীগের সাবেক এমপি এসএম আকরাম ভোটারদের উদ্দেশ্যে বলেছেন, আমি শান্তিতে বিশ্বাসী। ভয়ভীতি পরিহার করে আপনারা সবাই ভোট কেন্দ্রে যাবেন। আপনারা ৩০ ডিসেম্বর ধানের শীষে ভোট দিয়ে এদেশে গণতন্ত্র ফিরিয়ে আনবেন। তিনি এও বলেছেন, ধানের শীষ প্রতীকে ভোট বিপ্লবের মাধ্যমে জয়ী হয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

১৪ ডিসেম্বর শুক্রবার বাদ জুম্মা বন্দরের নবীগঞ্জ দরগাহ জামে মসজিদে নামাজ আদায়ের পর গণসংযোগে কালে তিনি এসব কথা বলেন। এ আসনে মহাজোটের প্রার্থী বর্তমান এমপি সেলিম ওসমান জাতীয়পার্টির লাঙ্গল প্রতীকে নির্বাচন করছেন।

ধানের শীষের এই প্রার্থী নাগরিক ঐক্যের উপদেষ্টা আরো বলেন, আমি উপ-নির্বাচনে একা নির্বাচন করেছিলাম। আমি জয়ী হয়েছিলাম। ভোট জালিয়াতির মাধ্যমে আমাকে পরাজিত করা হয়। এখন আমার অনেক শক্তি। কারন সাবেক এমপি আবুল কালাম ও অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার, এটিএম কামালসহ বিএনপি নেতারা আমার সাথে রয়েছেন। নির্বাচনকে আন্দোলন হিসেবে নিয়েছি। ধানের শীষের প্রচারনায় বাধাগ্রস্থ করছে সরকারী দল। প্রচারনায় মাইক কেড়ে নিচ্ছে তারা। বর্তমান সরকার জানে নির্বাচন সুষ্ঠ হলে তাদের পরাজয় অনিবার্য। তাই তারা বিএনপি নেতাকর্মীদের অহেতুক হয়রানীসহ তাদেরকে বিভিন্ন স্থানে মারধর করা হচ্ছে। তবে এ দুঃশাসনের একদিন পরিসমাপ্তি ঘটবে। জনগণ ব্যালট বিপ্লবের মাধ্যমে এ সরকারকে উপযুক্ত জবাব দিবে।

এ সময় তার সাথে ছিলেন সাবেক এমপি অ্যাডভোকেট আবুল কালাম, মহানগর বিএনপির সেক্রেটারি এটিএম কামাল, সহ-সভাপতি হাজী নূর উদ্দিন, ফখরুল ইসলাম মজনু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, আব্দুল সবুর খান সেন্টু, মহানগর যুবদলের সহ-সভাপতি মনোয়ার হোসেন শোখন, বন্দর থানা যুবদলের সাবেক সভাপতি নাজমুল হক রানা, বন্দর থানা ছাত্রদলের সাবেক সভাপতি মহিউদ্দিন শিশির, কলাগাছিয়া ইউনিয়ন বিএনপি নেতা আবুল কাশেম, বন্দর থানা ছাত্রদল নেতা শাহাদুল্লাহ মুকুল, যুবদল নেতা রতন, মহানগর জেএসডি সভাপতি আব্দুল মোতালিব মাষ্টারসহ বিএনপি ও ঐক্যফ্রন্টের নেতাকর্মীরা।