আদালতে হাজিরা শেষে সাখাওয়াত: মিথ্যা মামলা দিয়ে দমানো যাবে না

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের দায়েরকৃত একটি নাশকতার মামলায় আদালতে হাজিরা দিয়েছেন নারায়ণগঞ্জের আলোচিত আইনজীবী নেতা ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান। তিনি নিয়মিত আইনপেশায় থেকে জেলা আইনজীবী সমিতিতে একাধিকবার সভাপতির পদেও ছিলেন।

২১ অক্টোবর সোমবার সকালে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে হাজিরা দিয়েছেন সাখাওয়াত হোসেন খান ছাড়াও আরও ৭ জন বিএনপির নেতাকর্মী।

হাজিরা শেষে আদালতপাড়ায় সাখাওয়াত হোসেন খান বলেন, এটি একটি রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত মামলা। এই মামলার ঘটনার সঙ্গে আমি কিংবা নেতাকর্মীদের কোন সম্পৃক্ততা নেই। শুধুমাত্র রাজনৈতিকভাবে হয়রানি করতেই এই মামলা দায়ের করা হয়।

তিনি আরও বলেন, মামলা-হামলা জেল-জুলুম নির্যাতন করে বিএনপির নেতাকর্মীদের দমন করা যাবে না। এ অবৈধ সরকারের পতন অনিবার্য। ঐক্যবদ্ধভাবে আন্দোলন সংগ্রামের মাধ্যমে এ সরকারের পতন ঘটিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি হবে এবং দেশের হারানো গণতন্ত্র পুনরুদ্ধার করা হবে।

মামলায় আরও হাজিরা দিয়েছেন নারায়ণগঞ্জ শহর বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক হাসান আহমেদ, বিএনপি নেতা ফারুক আহমেদ, মোহাম্মদ হোসেন কাজল, মিনহাজ উদ্দিন মুন্না, মাহবুব, কামাল মৃধা ও সোহেল।