র‌্যাবের অভিযানে ৩০ কেজি গাঁজা উদ্ধার, গ্রেপ্তার ২

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অভিযান চালিয়ে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১) অবিযান চালিয়ে ৩০ কেজি গাঁজা উদ্ধার করেছে। ওই সময় দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। ২১ অক্টোবর সোমবার বিকেলে র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দীন এ তথ্য জানান।

তিনি জানান, নারায়ণগঞ্জ জেলায় সিদ্ধিরগঞ্জ থানাধীন চিটাগাং রোডের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১ এর চেকপোস্টে পণ্যবাহী ট্রাকে এ তল্লাসী করে ৩০ কেজি গাঁজা উদ্ধার এবং এ ঘটনায় জড়িত ইশবাল হোসেন সুুবজ ও রফিক মিয়া নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব আরও জানায়, মোঃ ইকবাল হোসেন সবুজের বাড়ী ব্রাক্ষনবাড়ীয়া জেলার কসবা থানাধীন চৌবেপুর ও মোঃ রফিক মিয়ার বাড়ী হবিগঞ্জ জেলার মাধবপুর থানাধীন উল্টর সুরমা এলাকায়। আসামীরা নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় দীর্ঘদিন ধরে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তাদের একমাত্র পেশা ছিল মাদক ব্যবসা।

জিজ্ঞাসাবাদে স্বীকার তারা আরো স্বীকার করে যে দীর্ঘদিন যাবৎ অবৈধভাবে কুমিল্লা সীমান্ত দিয়ে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা বাংলাদেশে প্রবেশ করান এবং বিভিন্ন কৌশলে নিয়ে এসে ঢাকা ও নারায়ণগঞ্জ সহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। তারা পরস্পর যোগসাযোসে এই মাদক ব্যবসা করে আসছে।