বেগম খালেদা জিয়াকে মুক্ত করব: মুফতি মনির হোসাইন কাসেমী

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

নারায়ণগঞ্জ-৪(ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের জাতীয় ঐক্যফ্রন্টের ধানের শীষ প্রতীকের প্রার্থী মুফতি মনির হোসাইন কাসেমী বলেন, বিএনপির নেতাকর্মীরা এখন আর ঘরে বসে নেই। তারা প্রতিদিনই নিজ নিজ উদ্যোগে গণসংযোগ করছে আমার পক্ষে। আমি তাদের এমন উৎসাহ দেখে সত্যিই আনন্দিত। নিজেকে ধণ্য মনে হচ্ছে। ধানের শীষের কোটি কোটি পাগলপ্রাণ সমর্থক আছে। বর্তমানে সাধারণ মানুষের মনে একটা ভয় কাজ করছে। এ ভয় ঝেড়ে ফেলে দিয়ে আগামী ৩০ ডিসেম্বর গণতন্ত্রের পক্ষে রায় দেবে সাধারণ মানুষ। সাধারণ ভোটাররা যদি নিজ ইচ্ছায় ভোট দিতে পারেন, তাহলে স্বৈরাচারী এ সরকারের পতন ঘটে যাবে এবং বর্তমানে যারা ক্ষমতার মসনদে আছেন তারা যে কোথায় যাবেন তা কেউ বলতে পারবে না। পালাবার পথও খুঁজে পাবেনা তারা। আমরা বলবোও না তাদের পালাতে। আমরা চাই শান্তিপূর্ণ রাজনৈতিক সহাবস্থান।

১৭ ডিসেম্বর সোমবার সকালে ফতুল্লার কাশীপুর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগকালে এ কথা বলেন ধানের শীষ প্রতীকের প্রার্থী কেন্দ্রীয় জমিয়তে উলামায়ে ইসলামের যুগ্ম মহাসচিব ও নারায়ণগঞ্জ জেলার কমিটির সভাপতি মুফতি মনির হোসাইন কাসেমী।

এ সময় তিনি বিএনপির নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমরা কোন হিংসাত্মক রাজনীতি চাইনা। কোন ধরনের উস্কানীমূলক কথাও বলবো না। আমাদের লক্ষ্য একটাই আমার আপনার মা, দেশমাতা, তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি। বর্তমান জালিম সরকার একটা মিথ্যা জালিয়াতি মামলায় শাস্তি প্রদান করে স্যাঁতস্যাঁতে একটা রুমে বদ্ধ করে রেখেছে। এ ধরনের হিংসাত্মক রাজনীতি নিয়ে প্রতিবাদ জানানোর ভাষাও আমার নেই। আমরা ৩০ তারিখ ভোট বিপ্লব করে বেগম খালেদা জিয়াকে মুক্ত করে আনবো ইনশাহআল্লাহ।

তিনি আরও বলেন, যেভাবে মানুষজন ছুঁটে আসছে আমাদের সাথে। স্বপ্রণোদিত হয়ে। আজ আমার গণসংযোগে হাজার হাজার সমর্থক চলে এসেছে। আমি আশাবাদী জয়ের মালা আমরাই পড়বো। ধানের শীষের বিজয় কেউ ঠেঁকিয়ে রাখতে পারবেনা। নেতাকর্মীরা আজ সবাই ঐক্যবদ্ধ। তৃনমূলে কোন বিভেদ নেই। সবাই মাঠে নেমে পড়েছে।