গোয়ালবন্দ সমাজ উন্নয়ন সংসদের বিজয় দিবস উদযাপন

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

“মহান বিজয় দিবস-২০১৮” উপলক্ষ্যে নারায়ণগঞ্জের ফতুল্লা থানাধীন কাশিপুরের ‘গোয়ালবন্দ সমাজ উন্নয়ন সংসদ’ এর আয়োজনে দিনব্যাপী ক্রীড়া প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

১৬ ডিসেম্বর রবিবার সকাল পৌনে ৭টায় জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলনের মাধ্যমে কর্মসূচি শুরু হয়। সকাল ৭টা ১মিনিটে অনুষ্ঠিত হয় মিনি ম্যারাথন। এরপর সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত খেলা হয় প্রীতি ক্রিকেট ম্যাচ। দুপুর ১টায় কাশীপুর সাইকেল রাইডার্জ মনোমুগ্ধকর সাইকেল স্ট্যান্ট প্রদর্শন করেন।

এছাড়াও বিকাল পৌনে ৪টায় অনুষ্ঠিত হয় আবহমান গ্রাম বাংলার ঐতিহ্য, জাতীয় খেলা হা-ডু-ডু (কাবাডি)। বিকেলে পৌনে ৫টায় সংক্ষিপ্ত আলোচনা ও পুরষ্কার বিতরণের মধ্যদিয়ে অনুষ্ঠান সমাপ্ত হয়।

গোয়ালবন্দ সমাজ উন্নয়ন সংসদের প্রধান উপদেষ্টা এম. সাইফউল্লাহ বাদলের সার্বিক সহযোগিতায় ও সংগঠনের উন্নয়ন কমিটির আহ্বায়ক আমির উল্লাহ রতনের তত্ত্বাবধানে দিনব্যাপী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপদেষ্টা কমিটির মোস্তাক আহামদ, মোহাম্মদ হোসেন, দেলোয়ার হোসেন দিলা, বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, হাবিবুর রহমান হাবিব, ফজলুল হক ফজল, কবির প্রধান, এম এ আউয়াল ও সাবেক সভাপতি আনিসুর রহমান শ্যামল।

এছাড়াও কার্যকরী পরিষদের হারুন অর রশিদ, শহীদ উল্লাহ পটু, আবদুল আলিম রিপন, সরদার আজিজুল হক, মাজহারুল ইসলাম উজ্জ্বল, হারুন ঢালী, হাসানুজ্জামান বাচ্চু, সাইফুদ্দিন আহম্মেদ, জিসান হায়দার উজ্জ্বল, মিজান জমিদার, সাখাওয়াত ডাবলু, আল-আমিন, আসলাম সাতারু, আসাদ শেখ, রমজান হোসেন মন্টু, পারভেজ হোসেন, কাজী সোহাগ প্রমুখ উপস্থিত ছিলেন।