বন্দরে পুরস্কার ঘোষিত মাদক বিক্রতা সহ গ্রেপ্তার ৮

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে পুরষ্কার ঘোষিত মাদক বিক্রেতা সহ ৮ মাদক বিক্রেতাকে আটক করেছে পুুলিশ। ১৬ ডিসেম্বর রবিবার রাতে বন্দরের বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ২’শ ১৫ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলো- বন্দর উপজেলার কুশিয়ারা এলাকার বাহাউদ্দিন মিয়ার ছেলে ইসলাম, শান্তিনগর এলাকার সালু সরদারের ছেলে দুলাল ওরফে ডিস দুলাল, ছোনখোলা এলাকার দ্বীণ মোহাম্মদের ছেলে তৌকির আহমেদ, হাজরাদী চানপুর এলাকার আফতাব উদ্দিনের ছেলে সেকান্দার হোসেন, একই এলাকার জব্বর সওদাগরের ছেলে শাহআলম, গারমোড়া এলাকার মাজহার হোসেনের ছেলে রুবেল, একই এলাকার ফারুক মিয়ার ছেলে সজিব ও সামাদ মিয়ার ছেলে রাজিব।

থানা পুুলিশ জানিয়েছে- রবিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ মাদক বিরোধী অভিযান চালায়। অভিযান চলাকালে বন্দর থানার এসআই সাইয়েদুলের নেতৃত্বে কুশিয়ারা এলাকা থেকে মাদক ব্যবসায়ী ইসলামের কাছ থেকে ১৫পিছ, এসআই শাখাওয়াতের নেতৃত্বে শান্তিনগর এলাকা থেকে মাদক ব্যবসায়ী ডিস দুলালের কাছ থেকে ৩৫পিছ, মদনগঞ্জ ফাঁড়ীর এসআই মিরাজের নেতৃত্বে ছোনখোলা এলাকা থেকে তৌকিরের কাছ থেকে ১৫পিছ, এসআই মোহাম্মদ আলীর নেতৃত্বে মাদক ব্যবসায়ী সেকান্দার ও শাহআলমের কাছ থেকে ৯০পিছ ও মদনগঞ্জ পুলিশ ফাঁড়ীর ইনচার্জ তরিকুল আলম জুয়েলের নেতৃত্বে গারমোড়া এলাকার পুরস্কার ঘোষিত মাদক ব্যবসায়ী রুবেল, সহযোগী মাদক ব্যবসায়ী রাজিব ও সজিবের কাছ থেকে ৯০পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।