সোনারগাঁয়ে বিজয় দিবস উদযাপন

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

যথাযোগ্য মর্যাদায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে। এ বিজয় দিবস উপলক্ষে সকালে ৩১বার তোপধ্বনীর মাধ্যমে বিজয়ের আনুষ্ঠানিকতা শুরু করা হয়। সোনারগাঁ উপজেলা শহীদ মজনু পার্কে বিজয়স্তম্ভে ফুল দিয়ে একাত্তরের শহীদদের প্রতি শ্রদ্ধা জানান মুক্তিযোদ্ধা সংসদ, সোনারগাঁ উপজেলা পরিষদ, উপজেলা নির্বাহী অফিসার, সোনারগাঁ প্রেস ক্লাব, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, জাতীয় পার্টি, বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানসহ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠণ।

বিজয় দিবস উপলক্ষে রবিবার সকালে বিজয়স্তম্বে ও বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম মহাসচিব লিয়াকত হোসেন খোকা, সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার মো. শাহীনূর ইসলাম, সোনারগাঁ উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নাসিমা আক্তার, সোনারগাঁ আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট সামসুল ইসলাম ভূইয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম, সোনারগাঁ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আল আমিন তুষার ও সদস্যরাসহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ পৃথকভাবে বিজয়স্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এদিকে বাংলাদেশ লোক ও কারুশিল্প ফাউন্ডেশেনের উদ্যোগে ফাউন্ডেশনে শহীদ বীর মুক্তিযোদ্ধাদের স্মরনে সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর ভাষ্কর্যে পুস্পস্তবক অর্পন, শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা, পৌষ মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।