ফতুল্লায় ইউনাইটেড ক্লাবে অভিযান, এক শিল্পপতি সহ ৭ জুয়ারী গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ফতুল্লায় দ্যা ইউনাইটেড অ্যাসোসিয়েশন যা ইউনাইটেড ক্লাব হিসেবে পরিচিত ক্লাবটিতে অভিযান চালিয়ে জুয়া খেলার সময় এক শিল্পপতি সহ ৭ জুয়ারী গ্রেপ্তার করেছে জেলা পুলিশ। গ্রেপ্তারের পর দ্রুত তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে জুয়ারিদের আদালতে পাঠিয়েছে পুলিশ।

৪ অক্টোবর শুক্রবার বিকেলে তাদের আদালতে পাঠিয়েছে পুলিশ। এর আগে বৃহস্পতিবার গভীর রাতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ। জুয়ারীদের কাছ থেকে ৩ বান্ডেল কার্ড, নগদ ২০ হাজার ৫’শ টাকা উদ্ধার করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের ডিআইও-২ সাজ্জাদ রোমন অভিযানের বিষয়টি নিশ্চিত করে জানান, অভিযান চালিয়ে জুয়া খেলার সময় তাদেরকে গ্রেপ্তার করা হয় এবং পরে মামলা দায়ের করে শুক্রবার বিকেলে আদালতে পাঠানো হয়েছে।

তিনি আরও জানান, বৃহস্পতিবার গভীর রাতে ডিবি পুুলিশ ওই ক্লাবটিতে অভিযান চালায়। অভিযানে জুয়া খেলার সময় সাত জনকে গ্রেপ্তার করা হয় যেখানে ক্লাবটির সভাপতি শিল্পপতি তোফাজ্জল হোসেন তাপু রয়েছেন।

ক্লাবের সভাপতি তাপু ফতুল্লার ধর্মগঞ্জ এলাকার মৃত আব্দুল মজিদ মিয়ার ছেলে এবং এ ছাড়াও গ্রেপ্তারকৃতরা হলো- মৃত এম এ কুদ্দুসের ছেলে ইকবাল হোসেন, আবুল হাসেমের ছেলে কামাল হোসেন, ফতুল্লার আজমেরীবাগ এলাকার মৃত আব্দুল হাইয়ের ছেলে শামসুজ্জামান, চাষাঢ়ার মার্ক টাওয়ার এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে মোস্তাফিজুর রহমান, পঞ্চবটির মৃত ওবায়দুল হক ভূইয়ার ছেলে এবিএম শফিকুল ইসলাম, ঢাকার কেরানীগঞ্জের কাজিরগাঁও এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে আফজাল হোসেন।