নারায়ণগঞ্জে সন্ত্রাসের আড়ালে জনপ্রতিনিধি: এসপি হারুন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, নারায়ণগঞ্জে অনেকেই আছেন সন্ত্রাসের আড়ালে ব্যবসায়ী নামধারণ করেছেন। কেউবা আবার সন্ত্রাসের আড়ালে মানুষের প্রতিনিধি হয়েছেন। তার অর্থ এই নয় যে, ওই এলাকার মানুষ আপনাকে জিম্মাদার হিসেবে দিয়েছেন। ওই এলাকার মানুষের সব ভালো কাজটি করার জন্য যা যা করা দরকার পুলিশ প্রশাসন সেই সহযোগিতা করবে।

নারায়ণগঞ্জের মানুষের উদ্দেশ্যে এসপি আরও বলেন, শহরে মাদক থাকবে না, সন্ত্রাস থাকবে না, চাঁদাবাজ থাকবে না। কোন লোকের হুমকি-ধমকিতে ভয়ে পিছপা হবেন না। কারো হুমকি ধমকিতে ব্যবসা নষ্ট হয়ে যাবে, বন্ধ হয়ে যাবে এমন কার্যক্রম নারায়ণগঞ্জে চালাতে দেয়া যাবে না।

৪ অক্টোবর শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের নিতাইগঞ্জ আর.কে দাস রোড এলাকায় শারদ উৎসব উপলক্ষে বস্ত্র বিতরণ ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসপি হারুন বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। তারপরেও সাম্প্রদায়িকতা সামনে টেনে আনা হয়। ধর্ম নিয়ে কোন কোন ধরণের গুজব ছড়ানো হয়। নারায়ণগঞ্জে সেটি হবে না। এটা হতে পারবে না। এই কারণে হবে না, নারায়ণগঞ্জে ধর্মে ব্যবহার করে অনেক সময় সংগঠন গড়ে উঠেছিলো। যদিও এর অস্তিত্ব পাওয়া যায়নি।

প্রজন্ম প্রত্যাশ্যা পূজা উদযাপন কমিটির সভাপতি শংকর সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার সুবাস সাহা, মনিরুল ইসলাম, সালেহ আহমেদ, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি আবদুল কাদির, সিটি কর্পোরেশনের কাউসিলর অসিত বরণ বিশ্বাস, প্রজন্ম প্রত্যাশ্যা পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক বিকাশ দেবনাথ, পূজা উদযাপন পরিষদের সুজন সাহা, বংশাল মন্দীর পূজা কমিটির ও পঞ্চায়ত কমিটির সভাপতি দুলাল রায়, নারায়ণগঞ্জ ট্রাক কভার্ড মালিক সমিতি যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু উপস্থিত ছিলেন।