বিএনপির রাজনীতি করি, তাই মিথ্যা মামলা: সাখাওয়াত হোসেন খান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ ফতুল্লা মডেল থানা পুলিশের দায়েরকৃত একটি নাশকতার মামলায় হাজিরা দিয়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেছেন, আমি কোন অপরাধ করিনি। আমি বিএনপির রাজনীতি করি, তাই আমার বিরুদ্ধে মিথ্যা সাজানো বানোয়াট গায়েবী মামলা। বিএনপির রাজনীতি করি, এটাই সরকারের কাছে আমার অপরাধ।

তিনি আরও বলেন, এটি সম্পূর্ণ মিথ্যা গায়েবি মামলা। এই মামলায় বিএনপির কোন নেতাকর্মীদের কোন রকম সম্পৃক্ততা নেই। শুধুমাত্র বিএনপির রাজনীতি করার কারনেই নেতাকর্মীদের নামে এই মামলা দায়র করে পুলিশ।

সাখাওয়াত হোসেন খান বলেন, এ সকল মিথ্যা মামলা দিয়ে বিএনপির নেতাকর্মীদের দমন করা যাবেনা। এ সরকারের পতন অনিবার্য। অচিরেই এ অবৈধ সরকারের পতন ঘটিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করার মধ্যদিয়ে এ দেশের হারানো গণতন্ত্র পুণরুদ্ধার করা হবে।

জানাগেছে, ২ সেপ্টেম্বর বুধবার সকালে নারায়ণগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলম এর আদালতে ফতুল্লা মডেল থানার একটি মামলায় হাজিরা দেন সাখাওয়াত হোসেন খান সহ বিএনপি নেতাকর্মীরা। গত জাতীয় সংসদ নির্বাচনের পূর্বে ওই মামলাটি দায়ের করা হয়।

এই মামলায় আরওও হাজিরা দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন শিকদার, জেলা বিএনপির ক্রীড়া সম্পাদক নাদিম হাসান মিঠু, ফতুল্লা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক একরামুল কবির মামুন, জেলা তাঁতী দলের যুগ্ম আহ্বায়ক অলিউল্লাহ খোকন, মহানগর তাঁতী দলের যুগ্ম আহ্বায়ক অপু রহমান, ফতুল্লা থানা যুবদলের সদস্য খায়রুল আলম জসিম।