নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সঙ্গে বিচারপতির সাক্ষাত ও সভা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের সঙ্গে সাক্ষাত ও আলোচনা করেছেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিচারপতি মোঃ শওকত হোসেন। ৩ অক্টোবর বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা জজ কোর্টের সম্মেলন কক্ষে বিচারপতির সঙ্গে সাক্ষাত ও সভা অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়ার নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন- সমিতির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আলী আহম্মদ ভূঁইয়া, সহ-সভাপতি অ্যাডভোকেট বিদ্যুৎ কুমার সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহাবুবুর রহমান, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট আব্দুর রউফ মোল্লা, আপ্যায়ণ সম্পাদক অ্যাডভোকেট মনিরুজ্জামান কাজল, লাইব্রেরী বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সুবাস বিশ্বাস, ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট মাসুদ রানা, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সাজ্জাদুল হক সুমন, সমাজ সেবা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ রাশেদ ভূইয়া, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়া, কার্যকরী পরিষদ সদস্য অ্যাডভোকেট হাসিব উল হাসান রনি, অ্যাডভোকেট আব্দুল মান্নান, অ্যাডভোকেট নূসরাত জাহান তানিয়া, অ্যাডভোকেট মশিউর রহমান ও অ্যাডভোকেট আহসান হাবিব গোলাপ ভূ্ইঁয়া।

এর আগে গত তিনদিন যাবত নারায়ণগঞ্জ আদালতের বাৎসরিক বিভিন্ন কার্যক্রম পরির্দশন করেন বিচারপতি মো.শওকত হোসেনের নেতৃত্বে একটি প্রতিনিধি দল।
গত ১ অক্টোবর মঙ্গলবার সকাল ৯টায় তাঁরা আদালত প্রাঙ্গণে আসেন। পরে জেলা ও দায়রা জজ আদালতের বিভিন্ন বিচার কক্ষগুলো পরিদর্শন করেন।

সূত্র জানিয়েছে, গত তিন দিন যাবত নারায়ণগঞ্জে অবস্থান করে বিচারপতি নারায়ণগঞ্জের বিচারক, রাষ্ট্রপক্ষের আইনজীবী ও আদালতের বিভিন্ন পর্যায়ের কর্মচারীদের কার্যক্রম পরিদর্শন ও পর্যবেক্ষণ করেন।