সোনারগাঁয়ে বাল্য বিবাহ, যৌতুক ও শিশু নির্যাতন প্রতিরোধে উঠান বৈঠক

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের প্রগতি মহিলা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে বাল্য বিবাহ, যৌতুক ও শিশু নির্যাতন প্রতিরোধ বিষয়ক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

৩ অক্টোবর বৃহস্পতিবার সকালে প্রগতি মহিলা সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ও উপজেলা মহিলা অধিদপ্তর সহায়তায় সোনারগাঁও পৌরসভার লাহাপাড়া এলাকায় এ বৈঠকের আয়োজন করা হয়।

বৈঠকে মতামত দেন, বাল্য বিবাহ, যৌতুক ও শিশু নির্যাতন একটি ব্যাধি। এ ব্যাধি থেকে সবাইকে মুক্ত থাকতে হবে। এজন্য অভিভাবকদের সচেতনা জরুরি।

প্রগতি মহিলা সমাজ কল্যাণ সংস্থার সভাপতি ও সোনারগাঁও জি.আর ইনস্টিটিউশন স্কুলের পরিচালনা পর্ষদ সদস্য আলেয়া আক্তারের সভাপতিত্বে উঠান বৈঠকে উপস্থিত ছিলেন- পল্লী সঞ্চয় ব্যাংক সোনারগাঁ শাখার ব্যবস্থাপক মোসাম্মদ মেহেরুন নেছা, যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াসিনুল হাবীব তালুকদার, উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর মোসাম্মদ শাহানারা আচল, ইউআরসি এর ইন্সট্রাক্টর নাসরিন জাহান পপি, আইসিটি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার ফাতেমা তুজ জান্নাত, উপজেলা সমবায় অফিসার আনিছা খাতুন, মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমা আক্তার, পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আলাউদ্দিন, ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদিকা উর্মি, সুলতানা রাজিয়া প্রমূখ।