দল থেকে বিএনপি জামাত প্রতিহত করতেই আ’লীগের ঐক্য: মোশারফ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মোশারফ হোসেন বলেছেন, আওয়ামীলীগকে ধ্বংস করতে বিএনপি জামায়েত থেকে নেতাকর্মী আওয়ামীলীগে যোগ দিয়ে কিছু অর্থলোভী আওয়ামীলীগ নেতাকে ম্যানেজ করে দলের পদ-পদবী বাগিয়ে নিয়ে প্রকৃত আওয়ামীলীগকে তারা দল থেকে দূরে ঠেলে দিয়ে দলকে নিশ্চিহ্ন করতে চাইছে।

সোনারগাঁ থেকেও বিএনপি জামাতকে চক্রকে প্রতিহত করতেই ঐক্য গড়েছেন দাবি করে তিনি বলেন, সোনারগাঁয়ে তার ব্যতিক্রম নয়। আমাদের নেত্রী শেখ হাসিনা সে সব কুচক্রি বিএনপি জামায়াতকে ইতিমধ্যে চিহ্নিত করে শুদ্ধি অভিযান চালিয়ে তাদের আটক করছেন। আমাদেরও সেই সব স্বাধীনতা বিরোধী কুচক্রি মহলের চক্রান্ত থেকে দুরে থেকে তাদের প্রতিহত করতে হবে। সেজন্য আমরা সোনারগাঁ আওয়ামীলীগে যে ঐক্য গড়ে তুলেছি সেই ঐক্যকে কাজে লাগিয়ে সবাইকে এক সাথে কাজ করতে হবে।

বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে ২৮ সেপ্টেম্বর শনিবার বিকেলে সোনারগাঁয়ের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এক আলোচনা সভায় এসব কথা বলেন মোশারফ হোসেন। এর আগে তিনি উপজেলা আওয়ামীলীগের সকল নেতাকর্মীকে এক সাথে রেখে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

উপজেলা আওয়ামীলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ বাবু, জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামীম শিকদার শিপলু, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুলতান আহমদ মোল্লা বাদশা, প্রচার সম্পাদক দেওয়ান উদ্দিন চুন্নু, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, সাংগঠনিক সম্পাদক আরিফ মিয়া, যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন শাবু, সনমান্দী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইসহাক মিয়া, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সভাপতি আজিজুল ইসলাম মুকুল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাসেল মাহমুদ, সনমান্দী ইউনিয়ন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের নেতা মামুন ভুইয়া প্রমুখ।