যতদিন বেঁচে থাকবো উন্নয়ন করে যাবো: এমপি খোকা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, আমি মানুষের উপকার করার রাজনীতি করি। তাই ব্যক্তিস্বার্থ হাসিলের চিন্তা কখনোই আমার মনে আসেনি। আল্লাহ আমাকে যেদিন থেকে সোনারগাঁবাসীর দেখভাল করার দায়িত্ব দিয়েছেন সেদিন থেকেই যখন যতটুকু পেরেছি শুধু উন্নয়নই করেছি এবং যতদিন বেঁচে থাকবো উন্নয়ন করে যাবো।

তিনি আরও বলেন, শুধু রাস্তাঘাট, স্কুল, কলেজ, মসজিদ, মাদরাসার উন্নয়ন হলেই কিন্তু সমাজে পরিপূর্ণ শান্তি আসবে না। কারণ পরিপূর্ণ শান্তি চাইলে আমাদের মনের উন্নয়ন করতে হবে। মনের খারাপ চাহিদাগুলোকে ত্যাগ করে বিবেকের পরামর্শে চলতে হবে।

২৮ সেপ্টেম্বর শনিবার দুপুরে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা উপজেলার শম্ভুপুরা ইউনিয়নে হোসেনপুর এস.পি ইউনিয়ন ডিগ্রি কলেজের ১টি বহুতল একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেছেন। এছাড়া তিনি কলেজের অন্য ১টি একাডেমিক ভবনের তৃতীয় ও চতুর্থ তলার ঊর্ধ্বমুখী সম্প্রসারণ, ১টি শহীদ মিনার ও ১টি মুক্তমঞ্চের শুভ উদ্বোধন করেন। প্রায় ১ কোটি ৬০ লাখ টাকা ব্যয়ে এসব উন্নয়নকাজ করা হয়েছে।

অনুষ্ঠানে কলেজের প্রতিষ্ঠাতা সদস্য আব্দুল আউয়ালের সভাপতিত্বে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সোনারগাঁ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান, শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ, উপজেলা শিক্ষা অধিদপ্তরের উপ-সহকারি প্রকৌশলী আরিফুল হক, শিক্ষানুরাগী গোলাম হোসেন, দাতা সদস্য মহিউদ্দিন আহমেদ শাহীন, মাইনুদ্দিন আহমেদ বাদল, আব্দুর রশিদ, আব্দুল হাই, জাতীয় পার্টি নেতা জাহাঙ্গীর হোসেন প্রমূখ। উদ্বোধন শেষে কলেজের নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।