বঙ্গকন্যা কবিতা ও সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

২৮ সেপ্টেম্বর শনিবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ার কেন্দ্রীয় শহীদ মিনারে ‘বঙ্গকন্যা কবিতা ও সাংস্কৃতিক পরিষদ’ এর উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা অনুষ্ঠান, কবিতা আবৃত্তি ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানের শুরুতে ‘বঙ্গকন্যা কবিতা ও সাংস্কৃতিক পরিষদ’ এর প্রতিষ্ঠাতা ও সভাপতি কবি ও লেখক মোঃ সাজেদুল করিম সেলিমের সভাপতিত্বে আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন হাজী মিছির আলী বিশ^বিদ্যালয় কলেজের হিসাববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আজাদ শরীফ সুমন, আহম্মেদ শরীফ পারভেজ ও মিজানুর রহমান মিজান।

আলোচনা সভা শেষে কবিতা আবৃত্তি ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বঙ্গবন্ধু ও বঙ্গকন্যা শেখ হাসিনার উপর স্বরচিত একক কবিতা আবৃত্তি করেন বঙ্গকন্যা কবিতা ও সাংস্কৃতিক পরিষদের সভাপতি কবি ও লেখক মোঃ সাজেদুল করিম সেলিম।

সংগীত পরিবেশন করেন- শিশু শিল্পী পৃথা, সংগীত শিল্পী প্রিন্স মামুন, রঞ্জন কিশোর, রত্মা প্রমুখ। নৃত্য পরিবেশন করে প্রমা কালচারাল একাডেমির নৃত্য শিল্পীরা। পুরো অনুষ্ঠানটিতে শৈল্পিক ও নান্দনিক উপস্থাপনা করেন পারভেজ শরীফ ও ফারহানা আজাদ মুন্নি। অনুষ্ঠানে কবিতা ও দেশাত্মবোধক গান এবং কবিতা আবৃত্তি উপস্থিত দর্শকদের বিমোহিত করে।