গডফাদারদের পদাঙ্ক অনুসরণ না, বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করুন: ড. সেলিনা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

কেন্দ্রীয় আওয়ামীলীগের শিক্ষা বিষয়ষক সম্পাদক ড. সেলিনা আক্তার বলেছেন, বঙ্গবন্ধু আমাদেরকে স্বাধীনতা দিয়েছেন, আর বঙ্গবন্ধু কন্যা দেশরত্ম জননেত্রী শেখ হাসিনা দিয়েছেন অর্থনৈতিক মুক্তি। বঙ্গবন্ধুর অনুপস্থিতিতে বাংলাদেশের আরেক নাম শেখ হাসিনা। বাংলাদেশকে মধ্যম আয়ের দেশে রূপান্তরিত করতে হলে শেখ হাসিনার বিকল্প নেই।

তিনি আরও বলেন, একমাত্র জননেত্রী শেখ হাসিনাই বাংলাদেশ থেকে জঙ্গিবাদ, চাঁদাবাজ, ভূমিদস্যূ, মাদক কারবারী, সন্ত্রাসী, জুয়া কারবারীদের উৎখাত করে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণ করতে পারবেন। তাই গডফাদারদের পদাঙ্ক অনুসরণ না করে বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে সে লক্ষে আমাদের সকলকে স্ব স্ব অবস্থান থেকে দায়িত্ব পালন করতে হবে।

২৮ সেপ্টেম্বর শনিবার সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার সোহেল রানার সভাপতিত্বে উদ্ধবগঞ্জ মুক্তিযোদ্ধা সংসদের বিজয় হলরুমে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন- উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার ওসমান গণি।

আলোচনা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি ও শিক্ষানুরাগী ছনিয়া আক্তার এবং মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- সোনারগাঁ আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সাধারণ সম্পাদক রহিমা আলম, উপজেলা আওয়ামীলীগের মহিলা নেত্রী শ্যামলী চৌধুরী, সোনারগাঁও জি.আর ইনস্টিটিউসন স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির নির্বাচিত সদস্য আলেয়া আক্তার, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড নেতা আব্দুল হালিম মাষ্টার, কাজী শিপন, আইয়ুব আলী, বদিউজ্জামান বদু, কাজী রোজী, মুসলিমা আক্তার, পাখি, পাবেল, সাদ্দাম সহ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের বীর মুক্তিযোদ্ধাগণ।