‘আমি মুরগীওয়ালা সেলিম ওসমান’

দিনকাল নারায়ণগঞ্জ ডটকম:

নারায়ণগঞ্জ-৫(শহর-বন্দর) আসনের সংসদ সদস্য ও মহাজোটের প্রার্থী একেএম সেলিম ওসমান বলেছেন, আমি যদি আবারো আপনাদের গোলামীর সুযোগ পাই তাহলে এ এলাকার কেউ হতদরিদ্র থাকবেনা। বন্দরের কোন স্কুল চার তলার নিচে থাকবে না। এটা আমার ওয়াদা। আমি যা বলি তাই করি। মনে রাখবেন সেলিম ওসমান বন্দরবাসীর উন্নয়ণ চায়। উন্নয়ণমুলক যেকোন কাজে আমি অংশীদার হতে পারলে নিজেকে ধণ্য মনে হয়। সেলিম ওসমান দলের নেতাদের কথা শুনেনা। সেলিম ওসমান সাধারণ মানুষের জন্য কাজ করে।

১৫ ডিসেম্বর শনিবার বিকেলে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ২১নং ওয়ার্ডের শাহীমসজিদ এলাকায় মহান বিজয় দিবস উপলক্ষে দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সেলিম ওসমান আরো বলেন, আমি ওসমান পরিবারের কেউনা। আমি মাছওয়ালা সেলিম ওসমান আমি মুরগীওয়ালা সেলিম ওসমান। আমি অসহায় মানুষের জন্য সেলিম ওসমান। যেখানে অসহায় দুঃখী মানুষ সেখানেই সেলিম ওসমান। আমার একটাই স্বপ্ন সেটা আমার ভবিষৎ প্রজন্মের উন্নয়ন। আমি একজন মুক্তিযোদ্ধা। আমরা যুদ্ধ করেছি বঙ্গবন্ধুর ডাকে। আজ বিএনপির হান্নান সরকার আমাকে উন্নয়ণমুলক কাজে সহায়তা করছে। আপনাদের সমস্যাগুলো হান্নানের কাছে বলবেন। হান্নানের ডাকে প্রয়োজনে প্রতিমাসে আপনার কথা শোনার জন্য আপনাদের গোলাম চলে আসবে।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ২১নং ওয়ার্ড কাউন্সিলর ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির দপ্তর সম্পাদক হান্নান সরকারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, নারায়ণগঞ্জ জেলা মহিলা লীগের সভাপতি প্রফেসর ড. শিরিন বেগম, নারায়ণগঞ্জ আদালতের পিপি অ্যাডভোকেট এসএম ওয়াজেদ আলী খোকন, নারায়ণগঞ্জ জেলা জাতীয়পার্টির আহ্বায়ক আবুল জাহের, মহানগর মহিলা আওয়ামীলীগের সভাপতি ইসরাত জাহান খান স্মৃতি, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়েত আলম সানি, নারায়ণগঞ্জ জেলা জাতীয়পার্টির যুগ্ম সম্পাদক আজিজুল হক আজিজ, মহানগর জাতীয়পার্টি আহ্বায়ক সানাউল্লাহ সানু, বন্দর থানা ছাত্রলীগ সভাপতি নাজমুল হাসান আরিফ, বন্দর মহিলা আওয়ামীলীগ সভানেত্রী সালিমা রহমান শান্তা, সোনিয়া আহমেদ, যুবলীগ নেতা আলী হোসেন, ছামসুল হাসান, আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন, সালাউদ্দিন ও নাজমুল প্রমূখ।