প্রতিষ্ঠা বার্ষিকীতে খালেদা জিয়ার মুক্তির দাবি করলেন ছাত্রদল নেতা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

বিএনপির ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আড়াইহাজার উপজেলা ছাত্রদল নেতা মোহাম্মদ ফারুক আড়াইহাজার উপজেলা বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের সকল নেতাকর্মীকে শুভেচ্ছা জানিয়েছেন। একই সঙ্গে কারাগারে থাকা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও তার সুস্থ্যতা কামনায় দোয়া প্রার্থনা করেছেন।

মিডিয়াতে এক বার্তায় বলেন, মুক্তিযুদ্ধের মহাবীর, বহুদলীয় গণতন্ত্রের অজেয় সৈনিক, বাংলাদেশী জাতীয়তাবাদের জনক- শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের অমরসৃষ্টি, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমানের মমতা ও ভালোবাসায় বেড়ে ওঠা- এ দেশের সর্ববহৎ ও সবচেয়ে জনপ্রিয় রাজনৈতিক দল বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) এর ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী।

সংগ্রাম সাফল্য আর কিংবদন্তিতে ভাস্বর বিএনপির ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকীর এ শুভক্ষণে শহীদ জিয়ার আদর্শ বুকে ধারণ করা প্রত্যেককে ফুলেল অভিনন্দন ও আন্তরিক শুভেচ্ছা জানাই।

তিনি আরোও বলেন, ১ সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ৪১তম প্রতিষ্ঠা বার্ষিকী। ১৯৭৮ সালের এইদিনে তৎকালীন রাষ্ট্রপতি জিয়াউর রহমান বাংলাদেশী জাতীয়তাবাদী চেতনায় বিশ্বাসীদের নিয়ে এই দল প্রতিষ্ঠা করেন।

প্রতিষ্ঠার পর থেকে সংঘাত ও চড়াই উতরাইয়ের পথপরিক্রমায় বিএনপি আজ দেশের অন্যতম রাজনৈতিক দল। দল গঠনের পাঁচমাসের মাথায় ১৯৭৯ সালের ফেব্রুয়ারিতে অনুষ্ঠিত নির্বাচনে ২০০ আসনে জয়লাভ করে ক্ষমতায় প্রথমবারের মতো আসে বিএনপি। এরপর স্বৈরাচার এরশাদের বিদায় শেষে ১৯৯১, ১৯৯৬ এবং ২০০১ সালে অনুষ্ঠিত নির্বাচনের মাধ্যমে রাষ্ট্রপরিচালনার সুযোগ লাভ করে। কিন্তু অতি পরিতাপের বিষয় আজ আমার নেত্রী বিনা কারনে স্বৈরাচার সরকারের রোষানলে অন্ধকার কারাগারে বন্ধি। তাই এ প্রতিষ্ঠা বার্ষিকীর শপথ হোক খালেদা জিয়ার মুক্তি চাই। সবাইকে সংগ্রামী শুভেচ্ছা।