নারায়ণগঞ্জকে কলংকমুক্ত করেছেন শামীম ওসমান: জুয়েল হোসেন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জকে কলংকমুক্ত করেছেন এমপি একেএম শামীম ওসমান এমনটা দাবি করেছেন নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুয়েল হোসেন। তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেছেন, ‘নব্য আওয়ামীলীগদের বিরুদ্ধে সোচ্চার থাকুন। দলের আরাম আয়েশ ভোগ করতে আওয়ামীলীগে ঢুকার চেষ্টা করছে তারা।

২৯ আগস্ট বৃহস্পতিবার বিকেলে সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ডের ঢাকেশ্বরী এলাকায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা, দোয়া মাহফিল ও তবারক বিতরণে প্রধান আলোচকের বক্তব্যে জুয়েল হোসেন এসব কথা বলেন।

তিনি আরও বলেন, প্রাণপ্রিয় নেতা একেএম শামীম ওসমান নারায়ণগঞ্জকে কলংকমুক্ত করেছেন। জেলার ভাবমূর্তি উন্নততর করেছেন অথচ তাকে নিয়ে অপপ্রচার চালানো হয়। মিথ্যাচার করা হয় যা মেনে নেয়া যায়না।

তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে আরও বলেন, যারা স্বেচ্ছাসেবকলীগের কমিটিতে আসছেন তাদের উদ্দেশ্যে বলবো, রাজনীতি করতে হলে নিজে নামায পড়তে হবে এবং অন্যকে নামাযের তাগিদ দিতে হবে, মুরুব্বিদের শ্রদ্ধা ভক্তি করতে হবে এবং সকল অপকর্ম থেকে দূরে থাকতে হবে।

স্থানীয় মুরুব্বিদের উদ্দেশ্যে বলবো, যারা রাজনীতি করতে চায় তাদের উৎসাহ দিন কারণ রাজনীতি করলে মানুষের সেবা করা যায় ও সমাজের কল্যাণ করা যায়। এই শোকের মাসে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, তাঁর পরিবারের সকল শহীদ সদস্য ও ২১ আগস্টে গ্রেনেড হামলায় নিহত সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করছি। তার পাশাপাশি জননেত্রী শেখ হাসিনা ও প্রাণপ্রিয় নেতা শামীম ওসমানের জন্য দোয়া কামনা করছি।

নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক নাজমুল হাসানের সভাপতিত্বে সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা আক্তার হোসেন ও বিল্লাল হোসেনের সার্বিক আয়োজনে ২৭নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ নেতা আশরাফুল ইসলাম সুজনের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- ২৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু ও ধামগড় ইউনিয়নের সাবেক মেম্বার হাজী ইলিয়াছ, তদন্ত কেন্দ্রের ইনচার্জ এস আই আনোয়ার হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন- মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মুরাদ হোসেন মোক্তার, দপ্তর সম্পাদক ইমরানুর রশিদ, সহ-দপ্তর সম্পাদক রাকিবুল হাসান, সহ-প্রচার সম্পাদক উজ্জল দে, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক কাজী ওয়াসিম, আইন সম্পাদক সজীব মোল্লা, সদস্য বাবুল দেওয়ান, আবু বক্কর, সোহান, ২৭নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগ নেতা মনির হোসেন, মনিরুল ইসলাম, সোহেল খাঁন, স্বেচ্ছাসেবক লীগ নেতা হালিম, মারুফ, জাহিদ, রনি, সোহেল, ইশান, সাইদি, ২৬নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ নেতা হৃদয়, রফিক, মাসুম, রুবেল, সাদ্দাম, মোক্তার, শাহআলম, হযরত ও আল আমিন সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।