বন্দরে মাদ্রাসার ৭ম শ্রেণির শিক্ষার্থী ধর্ষণ, থানায় মামলা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ বন্দরে মদনপুর এলাকার একটি মাদ্রাসার ৭ম শ্রেণির এক শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। ২৯ আগস্ট বৃহস্পতিবার সকালে ওই ছাত্রীর মামা বাদী হয়ে বন্দর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা দায়ের করেন।

এ ঘটনায় পুলিশ ওইদিন সকালেই মনির হোসেনকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃত মনির হোসেন গোকুল দাঁশেরবাগ এলাকার মোসলেম আলী মৃধা মিয়ার ছেলে।

তথ্যসূত্রে জানা গেছে, বন্দরে মদনপুর এলাকায় ধর্ষিতা মাদ্রাসা ছাত্রী ৭ম শ্রেণিতে লেখাপড়া করে। তার মা প্রবাস যাপন করে ও তার পিতা মানসিক প্রতিবন্ধী। ঈদের ছুটিতে মাদ্রাসা বন্ধ থাকার সুবাদে ছাত্রীটি তার মামা বাড়ি গোকুল দাঁশেরবাগ এলাকায় আসে। এ সময় মনির হোসেন তাকে কু-প্রস্তাব দেয়।

এর ধারাবাহিকতায়, গত ২১ আগস্ট রাত ১০টায় মাদ্রাসা ছাত্রী মামা-মামীর পাশের রুমে ঘুমাতে যায়। ওই সময় মনির হোসেন গভীর রাতে ঘরের টিনের বেড়া খুলে ভিতরে প্রবেশ করে তাকে ধর্ষণ করে পালিয়ে যায়। এক পর্যায়ে সে বিষয়টি গোপন রাখে। পরে সে অসুস্থ্য হয়ে পড়লে গত ২৮ আগস্ট বুধবার বিকেল ৫টায় সে তার মামার বাড়িতে মামা মামিকে বিষয়টি খুলে বলে। ছাত্রীর মামা বৃহস্পতিবার সকালে বাদী হয়ে বন্দর থানায় অভিযুক্ত মনিরকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

গ্রেপ্তারকৃত মনির হোসেনকে বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে ও ভিকটিমকে ডাক্তারি পরীক্ষা শেষে ২২ ধারায় আদালতে প্রেরণ করেছে পুলিশ।