বঙ্গবন্ধুর উন্নয়নের ধারা রক্ষা করেছেন এরশাদ: নারায়ণগঞ্জে রওশন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের আত্মার মাগফেরাত কামনায় নারায়ণগঞ্জে এসে দোয়া প্রার্থনা করেছেন রওশন এরশাদ ও তার ছেলে সাদ এরশাদ।

একই সঙ্গে অনুষ্ঠানে রওশদ এরশাদ বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু দেশের উন্নয়ন শুরু করেছিলেন আর তার মৃত্যুর পর উন্নয়নের এই ধারা রক্ষা করেছেন সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ।

৩০ আগস্ট শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীর পূর্বপাড় বন্দর খেয়াঘাট সংলগ্ন ময়মনসিংহপট্টি এলাকায় নারায়ণগঞ্জ-৫ (সদর-বন্দর) আসনের জাতীয় পার্টির এমপি সেলিম ওসমানের উদ্যোগে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের চেহলাম উপলক্ষে দোয়া-মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠানে এসেছেন রওশন এরশাদ ও তার ছেলে।

জাতীয় সংসদের বিরোধীদলীয় উপনেতা রওশন এরশাদ নারায়ণগঞ্জবাসীর উদ্দেশ্যে বলেন, আমি আপনাদের কাছে শুধু তার জন্য দোয়া চাই আর কিছুই চাইনা। এরশাদের রুহের মাগফেরাত কামনায় আপনারা তার জন্য দোয়া করবেন।

অনুষ্ঠানে জাতীয়পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, জীবিত এরশাদের চেয়ে মৃত এরশাদ অনেক বেশি শক্তিশালী। পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ দেশ ও মানুষের কল্যাণে অসংখ্য কাজ করেছেন। তিনি অনেক স্বপ্নই পূরণ করতে পারেননি। আমরা তার স্বপ্ন বাস্তবায়নে রাজনীতি করছি। আমরা তার স্বপ্ন বাস্তবে পরিণত ও অসমাপ্ত কাজ সম্পন্ন করবো। অসীম জনপ্রিয়তা নিয়েই হুসেইন মুহম্মদ এরশাদ দুনিয়া ছেড়ে চলে গেছেন।

জাতীয়পার্টির এমপি একেএম সেলিম ওসমানের সভাপতিত্বে দোয়া মাহফিল ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদে বিরোধী দলীয় চীফ হুইপ ও দলটির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা, নারায়ণগঞ্জ-৩ আসনের জাতীয়পার্টির এমপি লিয়াকত হোসেন খোকা ও হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে রাহগির আল মাহি সাদ এরশাদ প্রমুখ।