কাশিপুর পরিদর্শন করে গেলেন দূর্যোগ ও ত্রাণ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের সচিব

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

দূর্যোগ সহনীয় গৃহ-নির্মাণে নারায়ণগঞ্জ সদর উপজেলার যাদের ঘর নাই সেই হতদরিদ্র পরিবারের জন্য প্রধানমন্ত্রী নির্দেশক্রমে আড়াই লাখ টাকা দিয়ে আধুনিক ঘর নির্মাণ করে দেয়া হয়েছে। সরকারিভাবে নির্মাণ করে ঘর পেয়ে আনন্দিত হতদরিদ্র পরিবার।

২৫ আগস্ট রবিবার দুপুরে ফতুল্লার কাশিপুর ইউনিয়নের চর কাশিপুরে সরকারিভাবে নির্মাণ করে দেয়া ঘরগুলো পরিদর্শন করেছেন দূর্যোগ ও ত্রাণ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের যুগ্ম সচিব খালেদ মাহামুদ।

এদিকে জানাগেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে সারাদেশের ন্যায় নারায়ণগঞ্জে যাদের বসবাসের জন্য ঘর নেই সেই হতদরিদ্র পরিবারের জন্য আড়াই লাখ টাকার বরাদ্ধে আধা পাকা ঘর নির্মাণ করার সিদ্ধান্ত্র গৃহিত হয়। নারায়ণগঞ্জ সদর উপজেলার ৪টি ঘর নির্মাণ করে দেয়া হয়। ঘরের সাথে স্যানেটারী লেট্ট্রিন ও পাকের ঘরও রয়েছে।

এসব নির্মাণাধীন ঘরগুলো পরিদর্শনের জন্য কাশিপুর ইউনিয়নে আসেন দূর্যোগ ও ত্রাণ ব্যবস্থাপনা মন্ত্রনালয়ের যুগ্ম সচিব খালেদ মাহামুদ। তিনি নির্মাণাধীন ঘর দেখে সন্তোষ প্রকাশ করেন। আর যাদেরকে ঘর দেয়া হয়েছে তিনি সেইসব পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন এবং সরকার ও প্রধানমন্ত্রীর জন্য দোয়া প্রার্থনা করেন। এ সময় তিনি কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদলের প্রসংশা করেন এবং তাকে ধন্যবাদ জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা ত্রাণ ও পূর্ণবাসন কর্মকর্তা মো: শাহাজাহান কবির, সদর উপজেলার পিআইও আনোয়ার হোসেন, কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সাইফউল্লাহ বাদল প্রমূখ।