বঙ্গবন্ধুকে হারিয়েছি, শেখ হাসিনাকে হারাতে চাই না: আনোয়ার হোসেন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা পরিষদের আয়োজনে আলোচনা সভা দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

২২ আগস্ট বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা পরিষদ মিলনায়তনে নারায়ণগঞ্জ জেলা পরিষদের প্রধান নির্বাহী প্রকৌশলী সুব্রত পালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ান হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সিরাজুল ইসলাম, প্যানেল চেয়ারম্যান অ্যাডভোকেট মাহমুদা মালা, সদস্য অ্যাডভোকেট নূর জাহান, সদস্য আলাউদ্দিন, রোমান, ফারুক হোসেন ভূঁইয়া, শীলা রানী পাল, ইঞ্জিনিয়ার আশরাফুল ইসলাম ও ইঞ্জিনিয়ার ওয়ালি উল্লাহ প্রমূখ।

আলোচনা সভায় আনোয়ার হোসেন বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এদেশে জন্মগ্রহণ না করলে বাংলাদেশ স্বাধীন হতো না। তার মত একজন যোগ্য নেতা ও পরিবারের সকল সদস্যকে নির্মমভাবে হত্যা করে বাংলাদেশের স্বাধীনতা ছিনিয়ে নিতে চেয়েছিল ওরা। আজ বহু বছর ধরে এই আগষ্ট মাসে বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা চেষ্টা করে যাচ্ছে। ১৯বার তাকে হত্যা করার জন্য ওরা উৎপেতে ছিলো, কিন্তু মহান আল্লাহতায়ালা তাকে বাঁচিয়ে এই সোনার বাংলাদেশ বিশ্বের অন্যতম দেশ গড়ে তুলতে কাজ করে যাচ্ছে। আমরা এক মুজিবকে হারিয়েছি তার কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হারাতে চাই না। তাকে নিয়ে আমাদের ভয় হয়, শঙ্কা হয়। আরেকটা নাকি ১৫ আগস্ট আসছে। আজকে সেই ৭৫’র মত অবস্থা তৈরি করার চেষ্টা চালিয়ে যাচ্ছে ঘাপটা মারা ওরা। কি জানি কি ঘটতে যাচ্ছে আরেকবার? আগস্ট মাস আসলেই আমাদের মধ্যে বার বার শঙ্কা হয়-আবার জানি কি অঘটন ঘটে।