অয়ন ওসমানের নির্দেশে ডেঙ্গু মশক নিধনে নারায়ণগঞ্জ ছাত্রলীগ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের ছাত্র সমাজের আইডল একেএম অয়ন ওসমানের নির্দেশে নারায়ণগঞ্জে ডেঙ্গ মশা নিধনে নেমেছে জেলা ও মহানগর ছাত্রলীগ। অয়ন ওসমান তার নিজ উদ্যোগে এই কর্মসূচি গ্রহণ করেন।

২৩ আগস্ট শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের জামতলা এমপি গলি থেকে শুরু মশক নিধনের প্রথম দিনের কার্যক্রমে জামতলা মসজিদ গলি, হাজী হায়দার আলী সড়ক, কলেজ রোড, চাষাঢ়া শহীদ মিনার সহ বেশ কয়েকটি স্থানে মশা নিধনের ওষুধ ছিটানো হয়।

কর্মসূচি বাস্তাবায়নে মাঠে কাজ করেছেন নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি ও সরকারি তোলারাম কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান রিয়াদ প্রধান, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসমাইল রাফেল প্রধান, সহ-সভাপতি শুভ রায়, মহানগর ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি নাসিম মাহমুদ তপন, মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসনাত রহমান বিন্দু, তোলারাম কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, ছাত্রলীগ নেতা শাহারিয়ার রহমান বাপ্পী, আহাম্মেদ কাউছার, সাখাওয়াত হোসেন সুমিত, সাদ্দাম হোসেন ঝিতু, জুয়েল, নারায়ণগঞ্জ আইন কলেজের ভিপি এমএম হাসান ও জিএস আমজাদ হোসেন সহ অন্যান্যরা।

হাবিবুর রহমান রিয়াদ বলেন, নারায়ণগঞ্জের উন্নয়নের রূপকার জননেতা একেএম শামীম ওসমান আর তারই সুযোগ্য সন্তান একেএম অয়ন ওসমানের নির্দেশনায় আমরা ডেঙ্গু মশা নিধনে এই কর্মসূচি পালন করেছি। যেখানে সার্বিক দিকনির্দেশনা সহযোগীতা করেছেন নারায়ণগঞ্জের ছাত্র সমাজ ও যুব সমাজের আইডল একেএম অয়ন ওসমান। পর্যায়ক্রমে প্রতিটি ওয়ার্ডে এই মশা নিধনের ওষুধ ছিটানো হবে।’