জন্মাষ্টমীতে পুলিশের কঠোর নিরাপত্তা, পর্যবেক্ষণে এসপি হারুন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে জন্মাষ্টমীতে কঠোর নিরাপত্তা বেষ্টনীতে ছিল নারায়ণগঞ্জ জেলা পুলিশ। জন্মাষ্টমীর শোভাযাত্রা পর্যবেক্ষণ করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের ডিআইও-টু সাজ্জাদ রোমন জানান, ২৩ আগস্ট শুক্রবার শুভ জন্মাষ্টমী সনাতন ধর্মাবলম্বীদের অত্যন্ত গুরুত্বপূর্ণ ধর্মীয় অনুষ্ঠান। এ উপলক্ষে নারায়ণগঞ্জ শহরে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এ উপলক্ষে শহরব্যাপী নিরাপত্তা বলয় তৈরি করে নারায়ণগঞ্জ জেলা পুলিশ।

তিনি আরও জানান, নারায়ণগঞ্জ জেলার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বিপিএম (বার), পিপিএম (বার) শহরের বিভিন্ন পয়েন্ট ঘুরে নিরাপত্তার সার্বিক বিষয় পর্যবেক্ষণ করেন। এরপর তিনি নারায়ণগঞ্জ শহরের দেওভোগে শ্রী শ্রী লক্ষ্মী নারায়ণ জিউর মন্দির, শ্রী শ্রী লোকনাথ ব্রহ্মচারী মন্দির, শ্রী শ্রী রামসীতা মন্দির ও আশপাশ এলাকা ঘুরে দেখেন।

এ ছাড়াও এসপি হিন্দু ধর্মাবলম্বীদের সাথে ও পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সাথে জন্মাষ্টমীর শুভেচ্ছা বিনিময় করেন ও নিরাপত্তার সার্বিক বিষয়ে খোঁজ খবর নেন। এ সময় জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।