বন্দরে জুয়ারী ও মাদক ব্যবসায়ী ৯জন গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ বন্দরে মুছাপুর ইউনয়নের পিচকামতাল এলাকায় অভিযান চালিয়ে ৫ জুয়ারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। ১৮ আগস্ট রবিবার বিকেলে কামতাল তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই আনোয়ার হোসাইন এ অভিযানের নেতৃত্ব দেন। ধৃতদের কাছ থেকে নগদ ২হাজার ৪’শ ৫০টাকা ও ২টি তাসের বান্ডিল উদ্ধার করা হয়।

ধৃতরা হচ্ছে সোনারগাঁ থানার কাজীরগাঁও এলাকার মৃত আহসান আলীর ছেলে আমির আলী, বন্দর থানার বাজুরবাগ এলাকার মৃত সামসুল হকের ছেলে আবুল হোসেন, লঙ্গলবন্দ এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে শাহাবুদ্দিন, বাংগালবাড়ী এলাকার আব্দুল মহিদের ছেলে ফারুক ও পিচকামতাল এলাকার কানাই পোরীর ছেলে শাহজাহান।

থানা পুলিশ সূত্রে, রবিবার বিকেলে মুছাপুর ইউনয়নের পিচকামতাল নন্দিবাড়ী এলাকায় কামতাল তদন্তকেন্দ্রের ইনচার্জ এসআই আনোয়ার হোসাইন সঙ্গীয় ফোর্স সহ অভিযান চালায়। অভিযান চলাকালে পিচকামতাল নন্দিবাড়ী জাহিদ মিয়ার বাড়ীর পশ্চিম পাশে মাটির রাস্তা থেকে জুয়া খেলা অবস্থায় ৫জুয়ারীকে ২বান্ডিল তাস ও জুয়া খেলার নগদ ২ হাজার ৪’শ ৫০টাকা উদ্ধার সহ তাদের গ্রেপ্তার করতে সক্ষম হয়।

অন্যদিকে নারায়ণগঞ্জ বন্দরে ৬০পিছ ইয়াবা ট্যাবলেট ও ৪’শ গ্রাম গাঁজা সহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার রাতে ও সোমবার সকালে পৃথক স্থান থেকে এদের গ্রেপ্তার করা হয়।

ধৃতরা হচ্ছে থানার কামতাল এলাকার রমজান আলীর ছেলে সালাউদ্দিন, সোনারগাঁ থানার ঝাউচর গ্রামের মৃত ওজ্জব আলীর ছেলে ওসমান, কলাগাছিয়া ইউনিয়নের চুনাভূরা গ্রামের মাহফুজ মিয়ার ছেলে সানি ও ধামগড় ইউনয়নের লাউসার গ্রামের মৃত আবদুল আজিজের ছেলে জুলহাস।

থানা পুলিশ জানায়, গত রবিবার রাতে ও সোমবার সকালে বন্দর থানা পুলিশ পৃথক অভিযান চালায়। অভিযানে কামতাল ফজর আলীর বাড়ির সামনে থেকে মাদক বিক্রয়কালে সালাউদ্দিন ও ওসমানকে ৬০পিছ ইয়াবা সহ গ্রেপ্তার করে।

অপরদিকে বন্দর থানার এএসআই জাকিউলের নেতৃত্বে সোমবার সকালে চুনাভূড়া এলাকা থেকে ৩’শ গ্রাম গাঁজা সহ সানিকে গ্রেপ্তার করে।

এদিকে ধামগড় ফাঁড়ীর এসআই নাহিদ মাসুম রবিবার গভীর রাতে অভিযান চালিয়ে ১’শ গ্রাম গাঁজা সহ লাউসার থেকে গাঁজা ব্যবসায়ী জুলহাসকে গ্রেপ্তার করে।