রূপগঞ্জে র‌্যাবের ভ্রাম্যমান আদালতের অভিযানে ১০ জনকে কারাদন্ড

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ১০ মাদক ব্যবসায়ীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড দিয়েছেন র‌্যাবের ভ্রাম্যমান আদালত। এয়াড়াও রূপগঞ্জের কুখ্যাত মাদক ব্যবসায়ী রিপনকে ইয়াবা সহ গ্রেপ্তার করা হয়েছে। র‌্যাব- ১১ এর কোম্পানী কমান্ডার উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাবিক ১৯ আগস্ট সোমবার প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

তিনি জানান, ১৮ আগস্ট রবিবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ জেলায় রূপগঞ্জ থানাধীন তারাব এলাকায় র‌্যাব-১১ এর একটি আভিযানিক দল রূপগঞ্জ উপজেলা প্রশাসনের সহায়তায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে। এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ তরিকুল ইসলাম ইয়াবা সেবন ও নিষিদ্ধ জুয়া খেলার দায়ে ১০ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেন।

উক্ত আসামিদের মধ্যে মোঃ খোকন, মোঃ জাহাদ, মোঃ সুজন, মোঃ গোলাম মহিউদ্দিন, মোঃ হালিম, মোঃ রমজান আলী, মোঃ রতন মিয়া ও মোঃ মনসুরকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ এ দোষী সাব্যস্ত করে প্রত্যেককে ৩ মাস করে এবং মোঃ মোজাম্মেল হক ও মোঃ ইব্রাহীমকে জুয়া আইন ১৮৬৭ এ দোষী সাব্যস্ত করে ১৫ দিন করে কারাদন্ড প্রদান করা হয়।

এছাড়া র‌্যাব-১১ তারাব এলাকায় পৃথক আরেকটি অভিযানে ১০১ পিস ইয়াবা সহ কুখ্যাত মাদক ব্যবসায়ী মোঃ ফারুক হোসেন ওরফে রিপনকে আটক করে। এ সময় তার দখল হতে মাদক বিক্রির নগদ ১৭ হাজার ১’শ টাকা উদ্ধার করা হয়। আটককৃত মোঃ ফারুক হোসেন ওরফে রিপন দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবা কক্সবাজার থেকে নারায়ণগঞ্জ, রূপগঞ্জ ও এর আশপাশের এলাকায় সরবরাহ করে আসছে। সে মাদক ব্যবসার সাথে জড়িত। উক্ত মাদক ব্যবসায়ী আসামীর বিরুদ্ধে রূপগঞ্জ থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন।