রূপগঞ্জে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

জাতির জনিক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নারায়ণগঞ্জের রূপগঞ্জে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ১৫ আগস্ট বৃহস্পতিবার বিকেলে উপজেলার ইছাপুরা বাজার এলাকায় এ আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন- ব্যবসায়ী মোহাম্মদ আনসার আলী, ডুমনী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মোমেন মিয়া, রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মোহন মিয়া, রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আব্দুল মতিন ভুঁইয়া, রূপগঞ্জ ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক (২) আল আমিন লিটন, যুবলীগ নেতা মুরাদ হাসান, আওয়ামীলীগ নেতা আলাউদ্দিন ভুঁইয়া, উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আশরাফুল ইসলাম খন্দকার মিঠু প্রমূখ।

সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগস্টের শহীদদের আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।
অপরদিকে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার হারারবাড়ি এলাকায় পশি হারারবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়ে আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।