সোনারগাঁয়ে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

সারাদেশের ন্যায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন করা হয়েছে। ১৫ আগস্ট বৃহস্পতিবার উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি, সোনারগাঁ বিএমএফ স্কুলের চেয়ারম্যান ও শিক্ষানুরাগী ছনিয়া আক্তারের নেতৃত্বে সোনারগাঁ জাদুঘরে বঙ্গবন্ধুর ভাস্কর্যে সকাল ৯টায় সময় ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় ভারাক্রান্ত মননে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি ছনিয়া আক্তার বলেন, জাতির জনকের জন্ম না হলে বাংলাদেশ নামক একটি স্বাধীন রাষ্ট্র আমাদের জন্য যেমন ছিল কল্পনীয় তেমনি বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আবির্ভাব না ঘটলে একটি সুন্দর ডিজিটাল বাংলাদেশও আমাদের জন্য ছিল অকল্পনীয়।

এসময় উপস্থিত ছিলেন- মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম মাষ্টার, হাজি বেলায়েত হোসেন, বিল্লাল হোসেন, মাসুম মৃধা, আলেয়া আক্তার, রাবেয়া সুলতানা উর্মি, মোফাজ্জল হোসেন, মেহেদী হাসান, দিপ্ত, সোহাগ মিয়া, জুয়েল,আইয়ুব মিয়া ও তানভীর সহ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের প্রতিটি ইউনিয়ন থেকে আগত নেতৃবৃন্দ।