ইয়াবা খাইয়ে তথাকথিত নেতারা নেতৃত্বকে ধ্বংস করছে: এসপি হারুন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বলেছেন, আমরা সাধারণ মানুষের পক্ষে থাকতে চাই। আমরা নেতৃবৃন্দের পক্ষে থাকতে চাই। আমরা সেই লক্ষ্যেই কাজ করছি। আইনশৃঙ্খলা বাহিনীর কাজ হচ্ছে মাদকের বিরুদ্ধে, সন্ত্রাসের বিরুদ্ধে, চাঁদাবাজির বিরুদ্ধে। সে কাজটি আমরা করে যাচ্ছি এবং আগামী দিনগুলোতে এটা যদি আমরা করতে পারি তাহলে জাতির জনকের এবং প্রধানমন্ত্রীর যে শেষ ইচ্ছা, ইয়াবা মুক্ত, মাদক মুক্ত বাংলাদেশের স্বপ্ন পূরণ হবে এবং যোগ্য নেতৃত্ব তৈরি হবে। মাদক ইয়াবা খাইয়ে তথাকথিত নেতারা নেতৃত্বকে ধ্বংস করছে। ঐ সকল তথাকথিত নেতাদের বিরুদ্ধে আমাদের অবস্থান। আমি ও জেলা প্রশাসক সহ নারায়ণগঞ্জের সকল নেতৃবৃন্দ ও জনসাধারণ মিলে নারায়ণগঞ্জ কে সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত, জঙ্গী মুক্ত, চাঁদাবাজ মুক্ত শান্তির শহর হিসেবে প্রতিষ্ঠিত করব।

১৫ আগস্ট বৃহস্পতিবার স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক কর্তৃক আয়োজিত রাইফেলস ক্লাবে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বিপিএম (বার), পিপিএম (বার)।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোহাম্মদ জসিম উদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, জেলা আওয়ামীলীগের সভাপতি আবদুল হাই, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল সহ মহিলা লীগের সভাপতি, তোলারাম কলেজের প্রিন্সিপাল, র‌্যাব-১১ অধিনায়ক সহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

পুলিশ সুপার তার বক্তব্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও শোক দিবসে বিনম্র শ্রদ্ধা ভরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্মরণ করেন। জাতির পিতার আদর্শকে সবার মাঝে ছড়িয়ে দেবার জন্য পুলিশ সুপার সকলের প্রতি আহ্বান জানান।