এবার তাঁতী দলেরও নিয়ন্ত্রক সাখাওয়াত হোসেন খান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জে বিএনপির রাজনীতিতে নিয়ন্ত্রকের ভূমিকায় বসতে যাচ্ছেন নারায়ণগঞ্জের আলোচিত আইনজীবী নেতা ও মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান। বিএনপির বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনে নিজের সহযোদ্ধা সহকর্মী ঘনিষ্ঠ নেতাকর্মীদের প্রতিষ্ঠিত করে চলেছেন সাখাওয়াত হোসেন খান। এর আগে জেলা ও মহানগর মৎস্যজীবী দলের কমিটিও হয়েছে তার অনুগামী নেতাকর্মীদের মাধ্যমে। এবার মহানগর তাঁতী দলের কমিটিতে স্থান পেয়েছেন যেসব নেতাকর্মী তারা সকলেই সাখাওয়াত হোসেন খানের নেতৃত্বে রাজনীতি করছেন।

জানাগেছে, নারায়ণগঞ্জ মহানগর তাঁতী দলের ৬৩ সদস্যের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। মীর আলমগীর হোসেনকে আহবায়ক ও ইকবাল হোসেনকে সদস্য সচিব করে কমিটির অনুমোদন দেন কেন্দ্রীয় কমিটির আহবায়ক আবুল কালাম আজাদ এবং সদস্য সচিব হাজী মজিবুর রহমান।

কমিটি গঠনে আগামী দুই মাসের মধ্যে মহানগরের আওতাধীন সকল পৌরসভা ও ওয়ার্ডে সম্মেলনের মাধ্যমে কমিটি গঠনের পর মহানগরের সম্মেলন আয়োজনের নির্দেশনা দেয়া হয়েছে।

কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসেবে রয়েছেন অ্যাডভোকেট কায়সার আলম চৌধুরী টুটুল, অ্যাডভোকেট শাহজাদা দেওয়ান, অপু রহমান, মোফাজ্জল হোসেন আনোয়ার, অ্যাডভোকেট নাজমুল আবেদীন ভূইয়া, মো: জাহিদুর রহমান, অ্যাডভোকেট নজরুল ইসলাম, সুমন হাওলাদার, ইলিয়াস বারী মামুন, মাহবুবুর রহমান, সৈয়দ মোহাম্মদ কামাল, মো: ইব্রাহীম ও আসলাম হোসেন।

কমিটিতে সদস্য পদে ইকবাল হোসেন, ডা: মাহবুবুর রহমান, আবদুর রাজ্জাক, মো: জহির, খোকন সর্দার, হাজী কামাল গাজী, তোফাজ্জল হোসেন, নুরুল ইসলাম, মো: হানিফ, মনির হোসেন টিটু, আক্তার হোসেন, মহিউদ্দিন মহি, সালামতউল্লাহ হানিফ, অ্যাডভোকেট রেজাউল ইসলাম শাহীন, আতাহার হোসেন, শাকিল সেলিম সফি, শাওন মাঝি, আনোয়ার হোসেন, আবদুর গাফফার, মো: রবিন, মো: হাসান, আবদুল হাকিম, শামীম হোসেন, অ্যাডভোকেট জান্নাতুল ফেরদৌস, বিউটি বেগম, মো: কাওসার, মো: আরিফ, জামান খান, আরিফুল ইসলাম আরিফ, আকরামুল কবীর বাবু, মো: আবদুল গনি, মো: আকবর, মো: মিলন, সামসুদ্দিন, শমসের হোসেন, দুলাল হোসেন, কবির হোসেন, আবদুল মালেক রনি, মো: মহসিন, মো: ইব্রাহীম, কবীর হোসেন, আবদুল হাই, মাসুদ মিয়া, অপু মিয়া, শাকিল মিয়া, সোহানুর রহমান অন্তু, মো: আলী আহমেদ ও মো: বারেক