বন্দরে সাবদী থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে সাবদী এলাকা থেকে অজ্ঞাত এক যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করেছে বন্দর থানা পুলিশ। স্থানীয়রা জানান, ৩ আগস্ট শনিবার সকাল সাড়ে ৯টার দিকে হাজরাদীস্থ ব্রহ্মপুত্র নদীতে গোসল করতে গেলে নদীর পাড়ে কচুরীপানার সাথে একটি অর্ধগলিত লাশ দেখতে পেয়ে বন্দর থানা পুলিশে খবর দেয় এলাকাবাসী।

পরে বন্দর থানার এসআই রফিক ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে। শনিবার সকাল সাড়ে ৯ টার দিকে হাজরাদী এলাকাস্থ ব্রহ্মপূত্র নদীর পাড় থেকে লাশটি উদ্ধার করা হয়।

এ বিষয় বন্দর থানার এসআই রফিক বলেন, বন্দর উপজেলাধীন হাজরাদীস্থ ব্রহ্মপুত্র নদীতে অজ্ঞাত এক ব্যক্তির অর্ধগলিত লাশ দেখতে পায়। পরে আমরা খবর পেয়ে সকাল সাড়ে ৯ টার দিকে ব্রহ্মপুত্র নদী থেকে এক যুবকের লাশ উদ্ধার করি। লাশটি উদ্ধারের পর তার শরীরে হাফপ্যান্ট ছিলো এবং কচুরীপানার সাথে এরকমভাবে লেগে ছিলো তা বুঝার কষ্ট হয়েছে। তবে লাশটি কয়েকদিন আগের মনে হচ্ছে। লাশটি ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

এখনও লাশটির পরিচয় পাওয়া যায়নি। এর গত শুক্রবার রাত ৮টার দিকে গলাকাটা লাশ নদীতে ভাসতে দেখে এলাকাবাসী থানায় খবর দিলে মদনগঞ্জ পুলিশ ফাঁড়ির পরিদর্শক তারিকুল আলম জুয়েল ঘটনাস্থলে এসে ব্রহ্মপুত্র নদীর পাড়ে লাশটি দেখতে না পেয়ে পরে দুইটি ট্রলার দিয়ে অনেক খোঁজাখুঁজি করি। কিন্তু নদীর পাড়ে প্রচুর কচুরীপানা থাকার কারণে সামনের দিকে আসতে পারিনি।