গণতন্ত্র আজ জালিমের কারাগারে বন্দি: আনোয়ার প্রধান

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর বিএনপি নেতা ও জেলা মৎসজীবী দলের আহ্বায়ক অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান বলেছেন, আমাদের দেশের গণতন্ত্র আজ জালিমের কারাগারে বন্দি। বাংলাদেশের তিনবারের সফল প্রধানমন্ত্রী আমাদের মা বেগম খালেদা জিয়া গণতন্ত্রের জন্য লড়াই করতে গিয়ে স্বৈরাচারী সরকারের ষড়যন্ত্রের শিকার হয়ে বিনা বিচারে কারাগারের অন্ধকার প্রকোষ্ঠে দিন কাটাচ্ছেন।

৩ আগস্ট শনিবার নারায়ণগঞ্জ ফতুল্লা থানা মৎস্যজীবী দলের আহ্বায়ক কমিটি ঘোষণা শেষে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন আনোয়ার প্রধান।

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক আপ্যায়ণ বিষয়ক সম্পাদক আনোয়ার প্রধান আরও বলেন, দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে হলে সর্বপ্রথম আমাদের মাকে জালিমের কারাগার থেকে মুক্ত করতে হবে। সে লক্ষ্যে আমাদের সকলকে ঐক্যবদ্ধ থেকে আন্দোলন সংগ্রামের প্রস্তুতি নিতে হবে। শুধু কমিটি পেয়ে ঘরে বসে থাকলে হবে না। রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তুলে দেশের মানুষের ভাত ও ভোটের অধিকার ফিরিয়ে আনতে হবে এবং সেই আন্দোলন সংগ্রামে মৎসজীবী দলের নেতাকর্মীরা সামনে থেকে নেতৃত্ব দেবে সেই আশাবাদ ব্যক্ত করছি।

এদিকে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানা মৎসজীবী দলের ১৭ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করেছে সংগঠনটির জেলা কমিটি। কমিটিতে জুয়েল চৌধুরীকে আহ্বায়ক ও রাসেল প্রধানকে সদস্য সচিব করে ৩ আগস্ট শনিবার কমিটির অনুমোদন দেন জেলা মৎসজীবী দলের আহ্বায়ক অ্যাডভোকেট এইচএম আনোয়ার প্রধান ও সদস্য সচিব আমিনুল ইসলাম।

কমিটিকে আগামী ২১ দিনের মধ্যে ফতুল্লা থানার অন্তর্গত প্রতিটি ইউনিয়নের কমিটি গঠন করে থানার সম্মেলন আয়োজনের নির্দেশনা দেওয়া হয়েছে।

কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসেবে রয়েছেন হোসেন আলী বেপারী, মতিউর রহমান, মামুন হাসান, ফজলুল হক সিকদার, আজিজুল রহমান, রতন চৌধুরী, মো: হোসেন ও মাহে আলম সিদ্দিকী।

সদস্য পদে রয়েছেন মো: কামাল, মো: আল আমিন, সাইদ দেলোয়ার, আব্দুস সাত্তার সিকদার, মো: খোকন, মো: মোকলেসুর রহমান ও মো: সোহেল।