বন্দরের বখাটেদের প্রতি এমএ রশিদের কঠোর হুশিয়ারী

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরের বখাটেদের প্রতি কঠোর হুশিয়ারী দিয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এমএ রশিদ মিয়া। তিনি বলেছেন, বখাটেদের উৎপাত ইভটিজিং বরদাস্ত করা হবে না। তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

জানাগেছে, নারায়ণগঞ্জ বন্দর উপজেলাধীন ধামগড় ইউনিয়নের দশদোনা-হালুয়াপাড়ায় নারায়ণগঞ্জ-৫ (সদর ও বন্দর) আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমানের ব্যক্তিগত অর্থায়নে প্রতিষ্ঠিত শেখ জামাল উচ্চ বিদ্যালয়ে ৩ আগস্ট শনিবার শনিবার সকালে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ও ধামগড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুম আহম্মেদের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ রশিদ মিয়া।

তিনি বখাটেদের প্রতি কঠোর হুশিয়ারী দিয়ে বলেন, কোন ছাত্রীকে ইভটিজিং করা হলে কোনক্রমেই বরদাস্ত করা হবেনা। যারা এ ঘৃণ্য কাজে জড়িত তারা সাবধান হয়ে যাও।
তিনি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, সন্তানদের সাথে বন্ধুর মত আচরণ করলে আপনার সন্তান কোনদিনও সন্ত্রাসী হবেনা। শিক্ষক, ম্যানেজিং কমিটি ও অভিভাবকবৃন্দ এই তিনের সমন্বয়ে স্কুল পরিচালিত হয় এবং লেখাপড়ার মান উন্নত হয়। অভিভাবকরা আরও সচেতন হোন, আপনার সন্তান ঠিকভাবে লেখাপড়া করছে কিনা তদারকি করুন। আপনার সন্তান শিক্ষিত না হলে তার পরবর্তী প্রজন্মও অশিক্ষিত থেকে যাবে। আপনারা দায়িত্ব নিয়ে লেখাপড়ার তাগিদ দিন, শিক্ষক ও ম্যানেজিং কমিটির কোন গাফিলতি থাকলে তা আমরা খতিয়ে দেখবো।

অনুষ্ঠানের সভাপতির বক্তৃতায় মাসুম আহম্মেদ চেয়ারম্যান বলেন, অত্র স্কুলের শিক্ষার মান উন্নয়নে আমরা উপজেলা চেয়ারম্যান এম এ রশিদের সহায়তা চাই এবং তার যে কোন নির্দেশনা বাস্তবায়নে আমরা বদ্ধপরিকর। অভিভাবকদের ধন্যবাদ জ্ঞাপন সহ সন্তানদের লেখাপড়ার খোজ খবর রাখতে সকলকে আহবান জানান চেয়ারম্যান মাসুম আহম্মেদ।

অত্র স্কুলের প্রধান শিক্ষিকা খন্দকার শামীমা আক্তার মুন্নীর আয়োজনে ও অত্র ইউনিয়নের ৩নং ওয়ার্ড মেম্বার আবু সাঈদের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে সিটি কর্পোরেশনের ২৬নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আনোয়ার হোসেন আনু, স্কুলের ম্যানেজিং কমিটির সদস্য ও বন্দর উপজেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক সোনা মিয়া, ২নং ওয়ার্ড মেম্বার ফয়েজুর রহমান মোল্লা, আব্দুস সামাদ, সাবেক মেম্বার জামাল উদ্দিন ও মোস্তফা কামাল, ডাঃ মোস্তফা, হালুয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রোকেয়া বেগম, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি কামরুজ্জামান, ধামগড় ইউনিয়ন যুবলীগের সভাপতি পদ প্রত্যাশি নজরুল ইসলাম বাদশা, যুবলীগ নেতা মোশাররফ মোল্লা, বিল্লাল, রাসেল, গোলজার, আনোয়ার, স্থানীয় আব্দুল কুদ্দুছ, ডাঃ সোহেল, যুবসংহতি নেতা আতাউর রহমান, ছাত্রলীগ নেতা শামীম, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, স্কুলের শিক্ষক-শিক্ষিকা ও কয়েকশত অভিভাবকবৃন্দ ও শিক্ষার্থীরা স্বতঃস্ফূর্তভাবে উক্ত অভিভাবক সমাবেশে উপস্থিত ছিলেন।