সিদ্ধিরগঞ্জে বাড়িওয়ালার ছেলের সঙ্গে প্রেম, বাড়িওয়ালার অপবাধ স্কুল ছাত্রীর আত্মহত্যা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বাড়িওয়ালার ছেলের সঙ্গে প্রেম করায় ওই বাড়িওয়ালার বকাঝকা ও মিথ্যা অপবাধ দেওয়ায় রুমানা আক্তার (১৫) নামে লক্ষীনারায়ণ উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির এক ছাত্রী আত্মহত্যা করেছে। ১ আগস্ট বৃহস্পতিবার সকাল ১১ টায় নাসিক ১০নং ওয়ার্ডের পাঠানটুলী রাজা মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে।

নিহত রুমানা রংপুর জেলার সাতরাস্তার মোড় এলাকার মোনতাজ মিয়ার মেয়ে। সে তার বোন আমেনের সাথে ওই বাড়িতে বসবাস করতো। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

নিহতের বোন আমেনার আভিযোগ, রাজা মিয়ার আমার বোন নিহত রুমানেকে মিথ্যা অপবাধ দিয়ে বুধবার দুপুরের চর মারে। আমার বাবা কাছে ফোন করে রুমানার সর্ম্পকে বাজে মন্তব্য করে। এ অভিমানে নিজ ঘরে সিলিং ফ্যানের সাথে ওরনা দিয়ে গলায় ফাঁস দেয়। রাজা মিয়া আমার নিষ্পাপ বোনকে অপবাধ দিয়েছে।

তিনি আরও বলেন, বুধবার রাজা মিয়ার ছেলে সিয়াম ঘরের সামনে এসে পানি চায়। এসময় রুমানা পানি দেয়। পরে রাজা মিয়া সিয়াম ও রুমনাকে নিয়ে বাজে মন্তব্য করে।

এদিকে বাড়ির মালিক রাজা মিয়া উপস্থিত সাংবাদিকদের বলেন, তার ছেলে সিয়াম মাত্র ১৫ বছর। বুধবার রুমানাদের ঘরে কয়েকঘন্টা ছিলো দরজা বন্ধ করে। এ বিষটি বাড়ির লোকজন ও বাড়িতে কাজ করা লেবারা বলেছে। এ ঘটনায় আমি ছেলেকে মারধর করেছি। মেয়েকে বকাজকা করেছি। তাদের মধ্যে কিছু হয়েছে কিনা আমি বলতে পারবোনা।

তিনি আরও বলেন, রাতে মেয়ের বাবাকে এ ঘটনা বলেছি। তাছাড়া তাদের ৪ মাস আগে বাসা ছেড়ে দিতে বলেছি কিন্তু তারা যাননি। সকালে তাদের ৩ বোনকে ঘরে বসে কথা বলতে দেখেছি।

সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ইব্রাহীম পাটোয়ারি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় কেউ অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।