বন্দরে মায়ের সঙ্গে অভিমান করে স্কুল ছাত্রীর আত্মহত্যা

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ বন্দরে মায়ের সাথে অভিমান করে ৯ম শ্রেণির এক স্কুল ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ৩১ জুলাই বুধবার রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে বন্দরের স্বল্পেরচক এলাকা থেকে ওই স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করা হয়। নিহত স্কুল ছাত্রীর নাম সাদিয়া আক্তার।

আত্মহত্যাকারী সাদিয়া স্বল্পেরচক এলাকার রাজমিস্ত্রি সালাউদ্দিন মিয়ার মেয়ে ও আমিন আবাসিক এলাকার গিয়াস উদ্দিন মডেল উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, স্কুল ছাত্রী সাদিয়া আক্তার প্রায় সময়ই স্কুল ফাঁকি দেয়া ও মোবাইল আসক্ত থাকার কারণে তার মা ও ভাই তাকে বকাঝকা করতেন। মঙ্গলবার রাতে তার মা তাকে ঠিকমত পড়াশোনা না করায় গালমন্দ করেন। পরে অভিমান করে বুধবার সকলের অগোচরে তার নিজ ঘরে দরজার সিটকিনি লাগিয়ে সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরে আশপাশের লোকজন দীর্ঘক্ষণ তার ঘর বন্ধ থাকায় সন্দেহ হলে তার স্বজনদের খবর দেয়। খবর পেয়ে তার স্বজনরা দ্রুত তাকে খানপুর ৩০০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে বন্দর থানা পুলিশ ঘটনাস্থলে এসে তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ ব্যাপারে বন্দর থানা পুলিশ পরিদর্শক আজহারুল ইসলাম জানান, স্কুল ছাত্রী সাদিয়ার মা ও ভাই মোবাইলে আসক্তি এবং পড়াশুনায় অমনোযোগী থাকার কারনে বকাঝকা করে। পরে সকলের অগোচরে সাদিয়া দরজা বন্ধ করে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। বুধবার রাতেই বন্দর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।