আইনজীবী সমিতিকে সকল ধরণের সহযোগীতার আশ্বাস দিলেন ডিসি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতিকে সকল ধরণের সহযোগীতার আশ্বাস দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দীন। একই সঙ্গে নারায়ণগঞ্জের আইনজীবীদের যেকোন প্রয়োজন পাশে দাড়াবেন বলেও জানানা ডিসি। আইনজীবী সমিতির পুরাতন কোর্ট এলাকার সম্পত্তির বিষয়েও সমাধানের আশ্বাস দেন জেলা প্রশাসক।

২২ জুলাই সোমবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জসিম উদ্দীন নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির কার্যকরী পরিষদের সঙ্গে মতবিনিময় সভা করেন।

মতবিনিময় সভায় নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল ও সেক্রেটারি অ্যাডভোকেট মুহাম্মদ মোহসীন মিয়ার নেতৃত্বে কার্যকরী পরিষদের সকল আইনজীবীগণ মতবিনিময় সভায় উপস্থিত হন।

সভা সূত্রে জানাগেছে, সভায় আইনজীবীদের সঙ্গে প্রথমে সৌজন্য সাক্ষাত করেন জেলা প্রশাসক। জেলা প্রশাসক আইনজীবী সমাজের সঙ্গে জেলা প্রশাসনের সোহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখার প্রতি জোর দেন। আইনজীবী সমিতি ও আইনজীবীদের কল্যাণেও জেলা প্রশাসন ভুমিকা রাখবেন বলেও জানান ডিসি। এ বিষয়ে ডিসি বলেন, আইনজীবী সমিতি ও আইনজীবীদের প্রয়োজনে তিনি সকল ধরণের সহযোগীতা করবেন। মতবিনিময় সভায় সমিতির কার্যকরী পরিষদের নেতৃবৃন্দ ও জেলা প্রশাসক নানান বিষয় নিয়ে আলোচনা করেন।

মতবিনিময় সভায় আইনজীবী সমিতির সভাপতি ও সেক্রেটারি ছাড়াও বক্তব্য রাখেন- আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি অ্যাডভোকেট আলী আহম্মদ ভূঁইয়া, সহ-সভাপতি অ্যাডভোকেট বিদ্যুৎ কুমার সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুবুর রহমান, কোষাধ্যক্ষ অ্যাডভোকেট আব্দুর রউফ মোল্লা, আপ্যায়ণ সম্পাদক অ্যাডভোকেট মনিরুজ্জামান কাজল, লাইব্রেরী সম্পাদক অ্যাডভোকেট সুবাস বিশ্বাস, ক্রীড়া সম্পাদক অ্যাডভোকেট মাসুদ রানা, সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সাজ্জাদুল হক সুমন, সমাজ সেবা বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ রাশেদ ভূঁইয়া, আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ স্বপন ভূঁইয়া, কার্যকরী পরিষদ সদস্য অ্যাডভোকেট হাসিব উল হাসান রনি, অ্যাডভোকেট আব্দুল মান্নান, অ্যাডভোকেট নূসরাত জাহান তানিয়া, অ্যাডভোকেট মশিউর রহমান ও অ্যাডভোকেট আহসান হাবিব গোলাপ।