এমপি বাবুকে অভিনন্দন ও শুভেচ্ছা জানালেন মামুন সিরাজুল মজিদ

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানা আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হওয়ায় নারায়ণগঞ্জ-২(আড়াইহাজার) আসনের তিন বারের জাতীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুব আইনজীবী পরিষদের সিনিয়র যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট মামুন সিরাজুল মজিদ।

এক অভিনন্দন বার্তায় অ্যাডভোকেট মামুন সিরাজুল মজিদ এমপি নজরুল ইসলাম বাবুকে এই অভিনন্দন ও শুভেচ্ছা জানান। একই সঙ্গে তিনি আড়াইহাজার আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ধন্যবাদ জানিয়ে তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অ্যাডভোকেট মামুন সিরাজুল মজিদ বলেন, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করেছিলেন জাতীয় সংসদ সদস্য নজরুল ইসলাম বাবুু। তিনি তিন বারের নির্বাচিত এমপি। আড়াইহাজারের মানুষ তাকে ভালবেসে তিন বার এমপি নির্বাচিত করেছেন। তার মত একজন প্রসিদ্ধ প্রতিষ্ঠিত রাজনীতিবিদকে আড়াইহাজার আওয়ামীলীগের সভাপতি হিসেবে নির্বাচিত করায় নেতাকর্মীদের প্রতি ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এখানে উল্লেখ্যযে, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী যুব আইনজীবী পরিষদের সিনিয়র যুগ্ম আহ্বয়ক ও আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট মামুন সিরাজুল মজিদ দীর্ঘদিন যাবত আওয়ামীলীগের সক্রিয় রাজনীতিতে জড়িত। তিনি নারায়ণগঞ্জ আইন কলেজের ছাত্র-ছাত্রী সংসদের সাবেক এজিএস। একই সঙ্গে তিনি বাংলাদেশ আওয়ামী আইন ছাত্র পরিষদের সাবেক যুগ্ম আহ্বায়ক।

প্রসঙ্গত, ২২ জুলাই সোমবার আড়াইহাজারের মুক্তিযোদ্ধা এসএম মাজহারুল হক অডিটরিয়ামে আড়াইহাজার আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আওয়ামীলীগের সভাপতি নির্বাচিত হন এমপি নজরুল ইসলাম বাবু। ওই সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভী।