আড়াইহাজারে শিশু বলাৎকার, অভিযুক্ত গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে স্থানীয় মুকুন্দী গাজীপুরা এলাকায় ৯ বছরের শারীরিক প্রতিবন্ধি শিশুকে বলাৎকারের ঘটনায় অভিযুক্ত আকাশকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে ওই এলাকার নবী হোসেনের ছেলে। রাতেই তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় শিশুর মা বাদী হয়ে ২০ জুলাই শনিবার একটি মামলা করেন।

গত ১৯ জুলাই শুক্রবার রাতে ওই শিশুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। শিশুটির পরিবার স্থানীয় জৈনক বাবুলের বাড়ির ভাড়াটিয়া।

এদিকে হাসপাতালের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক তাহমিনা জানান, শিশুটির পায়ু পথে আঘাতের চিহৃ রয়েছে। রাতেই তাকে নারায়ণগঞ্জের ভিক্ট্রোরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে।

শিশুটির বাবর অভিযোগ, ৯ বছর বয়সি তার শারীরিক প্রতিবন্ধি শিশুকে একা পেয়ে স্থানীয় আলিয়া মাদ্রাসার পেছনে নিয়ে প্রতিবেশী নবী হোসেনের ছেলে আকাশ বলৎকার করে। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করা হয়।

আড়াইহাজার থানা পুুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, ভিকটিমকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে। এ ঘটনায় একটি মামলা গ্রহণ করা হয়েছে। অভিযুক্তকে রাতেই গ্রেপ্তার করা হয়েছে।