সাইনবোর্ড থেকে মলম পার্টির ৩ সদস্য গ্রেপ্তার

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলার সাইনবোর্ড এলাকা থেকে মলম পার্টির ৩ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১১)। ১৮ জুলাই বৃহস্পতিবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান র‌্যাব-১১ এর কোম্পানী কমান্ডার উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

তিনি জানান, গত ১৭ জুলাই বুধবার রাতে র‌্যাব-১১, সিপিএসসি এর বিশেষ অভিযানে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড চৌরঙ্গী মাকের্ট এলাকা হতে অজ্ঞাত মলম পার্টির ৩ জন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো- ফেরুন আক্তার মনি, রুমা আক্তার সালমা ও মোঃ রুমান ভূইয়া।

র‌্যাব জানায়, এ সময় তাদের দেহ তল্লাশী করে চেতনাশক ট্যাবলেট ও চেতনাশক বাম মলব জব্দ করা হয়। তারা দীর্ঘদিন যাবৎ চেতনাশক ট্যাবলেট বিভিন্ন প্রকার খাবারের সাথে মিশিয়ে মহাসড়কে চলাচলরত সাধারণ ও ঘরমুখী যাত্রীদের সেবন করিয়ে তাদের অজ্ঞান করত তাদের সর্বস্ব কেরে নেয়।

র‌্যাব আরও জানায়, ফেরুন আক্তার মনি ও তার ছেলে মোঃ রুমান ভূইয়ার বাড়ী ঢাকা জেলার সাভার থানাধীন ফেরিঙ্গীকান্দা গ্রামে এবং রুমা আক্তার সালমার বাড়ী পটুয়াখালী জেলার গলাচিপা থানাধীন কোর্টখালী গ্রামে। তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ মহাসড়কে চলাচলরত বাস, অটোরিক্সা, (সিএনজি) ইত্যাদি যাত্রীবাহী পরিবহনে যাত্রী সেজে চেতনানাশক ট্যাবলেট জুস, পানি, চা, ডাবের পানি ও শরবতসহ বিভিন্ন খাবারে সাথে মিশিয়ে সাধারণ যাত্রীদের সেবন করিয়ে ও সু-কৌশলে উক্ত চেতনাশক প্রয়োগের মাধ্যমে যাত্রীদের অজ্ঞান করতঃ সর্বস্ব কেরে নেয়। সুনিদিষ্ট অভিযোগ ও গোয়েন্দা নজরদারির প্রেক্ষিতে বিশেষ অভিযান পরিচালনা করে নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড চৌরঙ্গী মাকের্ট এলাকা হতে অজ্ঞাত মলম পার্টির এই তিন সদস্যকে গ্রেপ্তার করা হয়। অজ্ঞাত মলম পার্টির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।