সাখাওয়াত অনুসারীদের নিয়ে আসছে মহানগর তাঁতী দলের কমিটি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ মহানগর তাঁতী দল গঠনের লক্ষ্যে নেতাকর্মীদের নিয়ে এক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১৮ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ ক্লাব মার্কেটের তৃতীয় তলায় এ সভার আয়োজন করা হয়।

মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি ও নারায়ণগঞ্জের আলোচিত আইনজীবী নেতা অ্যাডভোতেকট সাখাওয়াত হোসেন খান। মুলত তার অনুসারিদের নিয়ে হতে যাচ্ছে মহানগর তাঁতী দলের কমিটি।

প্রধান অতিথির বক্তব্যে অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বলেন, জাতীয়তাবাদী তাঁতী দল বিএনপির একটি গুরুত্বপূর্ণ সংগঠন। নারায়ণগঞ্জ মহানগর তাঁতী দলের দায়িত্বে যারা থাকবেন, তাদেরকে এই সংগঠনের প্রতি শ্রদ্ধশীল হতে হবে এবং দায়িত্ব ও কর্তব্য ঠিকমত পালন করতে হবে। বিশেষ করে বিএনপির কারাবন্দি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মুক্ত করার আন্দোলন সংগ্রামে সবাইকে সক্রিয়ভাবে অংশ নিতে হবে। সেই সাথে সকলে ঐক্যবদ্ধ থাকতে হবে, কোনরূপ কোন্দলে জড়ানো যাবে না।

তিনি আরো বলেন, মনে রাখতে হবে, একটি পক্ষ আমাদের মাঝে বিভেদের দেয়াল তুলে জাতীয়তাবাদী শক্তিকে দুর্বল করে দেয়ার অপচেষ্টা করবে। তাদের সেই ফাঁদে পা দেওয়া যাবে না। আমাদের সকলের এখন একটাই লক্ষ্য আর তা হলো বেগম খালেদা জিয়ার মুক্তি। কারন দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে হলে বেগম খালেদা জিয়ার মুক্তি ছাড়া বিকল্প কোন পথ খোলা নেই। তাই আমাদের সকলকে এই মুক্তি আন্দোলনে ঐক্যবদ্ধ থেকে শরিক হতে হবে এবং জালিমের কারাগার থেকে গণতন্ত্রের নেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। সে লক্ষ্যে সবাইকে প্রস্তুত থাকার আহবান জানাচ্ছি।

সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয়তাবাদী তাঁতী দল কেন্দ্রীয় কমিটির সদস্য সচিব মুজিবুর রহমান, মহানগর বিএনপি নেতা গুলজার হোসেন খান, হাজী ইসমাইল, মীর আলমগীর, জেলা যুবদলের সহ-সভাপতি পারভেজ মল্লিক, যুগ্ম সাধারণ সম্পাদক শাহীন আহমেদ, ইকবাল হোসেন, আইনজীবী ফোরাম নেতা অ্যাডভোকেট কায়সার আলম চৌধুরী টুটুল, অ্যাডভোকেট শাহাজাদা দেওয়ান, যুবদল নেতা ইলিয়াস বারী মামুন, জাহেদুর রহমান, সুমন হাওলাদার, মোফাজ্জল হোসেন আনোয়ার, অ্যাডভোকেট নাজমুল আহমেদ ভূইয়া, যুবদল নেতা মঞ্জুরুল আলম মুসা, অপু রহমান, অ্যাডভোকেট আবুল কালাম, মাহবুবুর রহমান, অ্যাডভোকেট রেজাউল করীম, জান্নাতুল ফেরদাউস, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহীম আহমেদ বাবু, হোসেন সরদার, সালমান হানিফ, আজগর হোসেন, মনির হোসেন টিটু, আবদুল্লাহ প্রমূখ।