এক বছর পূর্তি উৎসবে দাগ আর্ট স্টেশন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

১ বছর র্পূতি উৎসবে দাগ আর্ট স্টেশন (সামাজিক শিল্প চর্চা কেন্দ্র) এর একটি শিল্প উপস্থাপনা উদ্বোধন হবে ১৯ জুলাই শুক্রবার বকিলে সাড়ে চারটায়। প্রদর্শনী চলবে ২৬ জুলাই পযর্ন্ত।

জানাগেছে, দাগ আর্ট স্টেশনের ১ বছর পূর্তিতে ৮ দিন ব্যাপী বর্ষ পূর্তি উৎসবের আয়োজন করেছে দাগ আর্ট স্টেশন। উৎসব উপলক্ষ্যে নগরের আলী আহাম্মদ চুনকা নগর মিলনায়তন ও পাঠাগারে সপ্তাহব্যাপী শিল্প উপস্থাপনার আয়োজন করা হয়েছে।

আগামী ১৯ জুলাই বিকেল সাড়ে চারটায় ১ বছর পূর্তি উৎসবের উদ্বোধন করা হবে। ২৬ জুলাই পর্যন্ত চলবে এই প্রদর্শনী। প্রতিদিন বিকেল সাড়ে চারটা থেকে রাত ৮টা পর্যন্ত প্রদর্শনী সর্ব সাধারণের জন্য উন্মুক্ত থাকবে।

উদ্বোধন অনুষ্ঠানে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে থাকবেন বিশিষ্ট চিত্র শিল্পী শহিদ কবির, সাংস্কৃতিক ব্যক্তিত্ব রফিউর রাব্বি, চিত্রক গ্যালারির প্রতিষ্ঠাতা মো. মনিরুজ্জামান ও নারায়ণগঞ্জ চারুকলা ইন্সটিউটের অধ্যক্ষ শামসুল আলম আজাদ।

এছাড়াও ২৩ জুলাই বিকেল সাড়ে চারটায় শিল্পী সালেহ মাহমুদ ও শিল্পী আবু নাসের রবির পারফরমেন্স আর্ট এবং ২৫ জুলাই বিকেল সাড়ে পাঁচটায় মতবিনিময় সভা থাকবে বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।