অসুস্থ্য চলচিত্র অভিনেতা সাত্তারের শয্যাপাশে নারায়ণগঞ্জ আর্টিস্ট ফাউন্ডেশন

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

এক সময়কার খ্যাতিমান চলচিত্র অভিনেতা আব্দুস সাত্তার দীর্ঘদিন যাবত গরুত্বর অসুস্থ্য। তার খোঁজ খবর নিলেন নারায়ণগঞ্জ আর্টিস্ট (নাফ) ফাউন্ডেশন।

১৬ জুলাই মঙ্গলবার বিকেল সংগঠনটির সকল শিল্পীরা সাত্তারের নারায়ণগঞ্জের বাসভবনে দেখতে যান। এ সময় উপস্থিত ছিলেন- সংগঠনটির প্রতিষ্ঠাতা আহ্বায়ক কন্ঠশিল্পী জিএম রহমান রনী, চলচিত্র পরিচালক শাহজাহান শামীম, কন্ঠশিল্পী অ্যাডভোকেট সীমা সিদ্দিকী, অভিনেতা মাসুদ রানা মিন্টু, নৃত্যশিল্পী ও প্রশিক্ষক সামিরা সিদ্দিকী, আলোর তরী পত্রিকার সম্পাদক মিকাইল ইসলাম রাজ, সোনিয়া দেওয়ান প্রীতি, নীলা আহমেদ নিশি, মাহাবুবুর রহমান, কন্ঠশিল্পী আজমল হোসেন বাবু ও আলোর ধারার সাংবাদিক খাদিজা আক্তার ভাবনা প্রমূখ।

শিল্পীদের কাছে পেয়ে বাংলার সবুজ নায়ক সাত্তার নিজেও কাঁদলেন সাথে নাফের সবাইকে কাঁদালেন। গানও গাইলেন কষ্টের হাসি নিয়ে, আজ যেন তার মনটা অনেক বড় হয়ে গিছেন সকল শিল্পীদেরকে কাছে পেয়ে।

জি এম রহমান রনী বলেন, তাকে দেখে মনে হলো তার অসুখটাই যেন সেরে গিয়েছিল। তার অচল দুটি পা। বিছানায় শুয়ে একটু পরপর বাচ্চাদের মত আমাদের নাম ধরে কেঁদে উঠছিলেন। নারায়ণগঞ্জ আর্টিস্ট ফাউন্ডেশনের পক্ষ থেকে তাকে সামান্য অর্থ সহযোগিতা করেছি। তিনি কান্নায় ভেঙ্গে পড়ছিলেন। আমাদের পক্ষ থেকে এই সাত্তার ভাইয়ের জন্য আমাদের ভালবাসা।

নায়ক সাত্তার ও তার স্ত্রীকে সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছেন সকল শিল্পীরা।

নৃত্যশিল্পী সামিরা সিদ্দিকী বলেন, ইনশাহআল্লাহ নারায়ণগঞ্জ আর্টিস্ট ফাউন্ডেশন সব শিল্পীদের পাশে দাড়াবে। আর এভাবেই যেন সকল শিল্পীদের আপদে বিপদে পাশে থাকতে পারেন সেই ইচ্ছা ধারণ করেই চলবে নারায়ণগঞ্জ আর্টিস্ট ফাউন্ডেশন। এসময় গুরুতর অসুস্থ্য চিত্র নায়ক সাত্তার সকলের কাছে দোয়া চাইলেন।