বন্দরে সাংবাদিকদের সঙ্গে মৎস অধিদপ্তরের মতবিনিময়

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জের বন্দরে ‘মাছ চাষে গড়ব দেশ বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই শ্লোগানকে সামনে রেখে ও মৎস্য সেক্টরের সমৃদ্ধি, সুনীল অর্থনীতির অগ্রগতি’ প্রতিবাদ্য সামনে রেখে জাতীয় মৎস সপ্তাহ (১৭-২৩জুলাই) ২০১৯ইং গণমাধ্যমকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১৭ জুলাই বুধবার বিকেলে বন্দর উপজেলা মৎস্য অফিসারের কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় বন্দর উপজেলার মৎস্য কর্মকর্তা জেসমিন আক্তার বলেন, বন্দরে মাছের চাহিদার চেয়ে উৎপাদন খুবই কম। অচিরেই তা পূরণ করা হবে। ঝাটকা মাছ নিধনে আমাদের মোবাইল কোর্ট অব্যাহত থাকবে। সরকারী জমি রক্ষার পাশাপাশি ব্যক্তিগত মালিকানা পুকুরে মাছ চাষে উদ্বুদ্ধ করতে হবে। প্রতিদিন একজন মানুষকে কমপক্ষে ৬০ গ্রাম প্রোটিন খেতে হবে। এর জন্য আমাদের বেশি বেশি করে মাছ চাষ করতে হবে।

এ সময় গণমাধ্যমকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন- বন্দর থানা প্রেসক্লাবের সভাপতি সাব্বির আহমেদ সেন্টু, দৈনিক বিজয় পত্রিকার নির্বাহী সম্পাদক আনোয়ারুল হক, দৈনিক সোজা সাপটার বন্দর প্রতিনিধি শেখ আরিফুল ইসলাম, অগ্রবাণী প্রতিদিন পত্রিকার নিজস্ব প্রতিবেদক শাহরিয়ার প্রধান ইমন সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ ও বন্দর উপজেলা মৎস্য অফিসের সহকারী আবু হানিফা মিয়া ও ক্ষেত্র-সহকারী রওশন আরা বেগম ও মনোয়ারা খানম।