খালেদা জিয়া কারাগারে: নিজের জন্মদিনে কেক কাটলেন না রাজীব

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক আহ্বায়ক ও জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীবের জন্মদিনে কেক না কেটে কারাগারে থাকা বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল করেছেন বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

১৭ জুলাই বুধবার বিকেলে নারায়ণগঞ্জ শহরের মিশনপাড়ায় হোসিয়ারি সমিতি ভবনে মাসুকুল ইসলাম রাজীবের জন্মদিনে কেক না কেটে বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় এই মিলাদ ও দোয়া মাহফিল করা হয়।

ওই সময় মাসুকুল ইসলাম রাজীব বলেন, গণতন্ত্রের মা দেশনেত্রী বেগম দীর্ঘ দেড় বছর ধরে মিথ্যা মামলায় কারাবন্দি। আমরা তার মুক্তির জন্য কিছু করতে পারছিনা। আমাদের একটাই লক্ষ্য সেটি হলো দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি। তাই আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যবদ্ধ আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে খালেদা জিয়ার মুক্তির মাধ্যমে এদেশের মানুষের হারানো গণতন্ত্র পুনরুদ্ধার করতে হবে।

সকলের কাছে বেগম খালেদা জিয়ার জন্য দোয়া চেয়ে রাজীব বলেন, সবাই দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্য দোয়া করবেন। যাতে করে করে আল্লাহ পাক উনাকে শারীরিকভাবে ভালো রাখেন। ইনশাহআল্লাহ অচিরেই দেশনেত্রী বেগম খালেদা জিয়া বাকশালী সরকারের কারাগার থেকে মুক্ত হয়ে আমাদের মাঝে ফিরে আসবেন।

এ সময় উপস্থিত ছিলেন- স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় নেতা সাবেক ছাত্রদল নেতা এসএম শৈবাল হোসেন, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ভূঁইয়া, জেলা স্বেচ্ছাসেবক দল নেতা আবদুল জব্বার, শাহাজাদা আলম রতন, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মঈনুল হাসান রবিন, জেলা ছাত্রদল নেতা তরিকুল হাসান লিংকন, সামাউল ইসলাম স্বর্ণা, রুবেল হোসাইন, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি নাজিম পারভেজ অন্তু, সহ-সভাপতি জুয়েল রানা, সাহিত্য প্রকাশনা সম্পাদক নাজমুল হাসান রাব্বী, সোনারগাঁও থানা ছাত্রদল নেতা মোজাম্মেল, সাইফুল ইসলাম, ইকবাল প্রধান প্রমূখ।