ফতুল্লায় আইনজীবীর জমি দখলের চেষ্টা, আদালতের নিষেধাজ্ঞা জারি

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক আপ্যায়ন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আলীর জমি ও বাড়ি দখলের পায়তারা করছে নারায়ণগঞ্জ শহরের মাসদাইর এলাকার আলাউদ্দিনের ছেলে ভূমিদস্যূ মহশিন ওরফে কসাই মহশিন ও তার সাংঙ্গপাঙ্গরা।

নিজের জমি রক্ষার্থে আইনজীবী ১৪ জুলাই রবিবার নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করলে আদালত ওই সম্পত্তির উপর নিষেধাজ্ঞা জারির আদেশ দিয়েছেন।

মামলার অপর বিবাদী করা হয় মোঃ জামাল ও মোঃ ইউনু। তাছাড়া মামলায় আও অজ্ঞাতনামা ১০/১৫ জনেকে অভিযুক্ত করা হয়।

মামলায় অ্যাডভোকেট মোহাম্মদ আলী জানান, বিগত ২০১২ সালের ২৯মে নালিশা ১০ শতাংশ জমি পূর্বের মালিকগণ থেকে কিনে নিজ নামে নামজারী করে নিয়মিত সরকারের খাজনা প্রদান করে আসছেন। তাছাড়া ঐ জমিতে চার লাখ টাকার মাটি ভরাট করে বাউন্ডারি দেয়াল দিয়ে টিনশেড ঘর ও বাকি খালি জমিতে নানান মৌসুমি শাক সবজি করে ভোগ দখলে আছেন আইনজীবী।

এদিকে বিগত ১ জুলাই বিবাদীরা ১০/১৫ জন লোকজন নিয়ে উক্ত জমি দখল করতে গেলে তারা বাধার মুখে ফিরে যায়। তবে যেভাবেই হোক তারা এই জমি দখলে নিবেই বলে উক্ত আইনজীবীকে নানাভাবে হুমকি ধমকি দিয়ে আসছে।

বিষয়টি আমলে নিয়ে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট যুথিকা সরকার ফতুল্লা মডেল থানাকে শান্তি শৃংখলা বজায় রাখা সহ বিবাদীগণকে উক্ত সম্পত্তিতে প্রবেশে নিষেধাজ্ঞা ও কারণ দর্শাতে আদেশ দিয়েছেন।