এসপির নাম ভাঙ্গিয়ে ১২ বছরের শিশু কন্যাকে তুলে নেয়ার হুমকি!

সান নারায়ণগঞ্জ টুয়েন্টিফোর ডটকম:

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদের সঙ্গে পরিচয় রয়েছে দাবি করে তার নাম ভাঙ্গিয়ে এক ১২ বছরের শিশু কন্যাকে তুলে নেয়ার হুমকি দিয়ে যাচ্ছে নারায়ণগঞ্জের চানমারী মাওরা পট্টি এলাকার আজাহারের ছেলে জুলহাস। শিশুকে তুলে নিয়ে গেলে জুলহাসকে নারায়ণগঞ্জের কেউ কিছু করতে পারবে না বলে শিশু মেয়ের বাবাকে হুমকি ধমকি দিয়ে যাচ্ছে জুলহাস। এমনটাই অভিযোগ করেছেন মেয়েটির বাবা ওই এলাকার মৃত আব্দুল জব্বারের ছেলে মোশারফ হোসেন।

তিনি আরও অভিযোগ করেন- এর আগে জুলহাসের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করলেও তার কোন সূরাহ হয়নি। পরবর্তীতে আবারো তার শিশু কন্যাকে তুলে নেয়ার অব্যাহত হুমকির কারনে ফতুল্লা মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন।

মোশারফ হোসেন জানান, তার মেয়ে মাদ্রাসায় ৫ম শ্রেণিতে লেখাপড়া করছে। তার বয়স ১২ বছর। মেয়েটি মাদ্রাসায় যাওয়ার পথে জুলহাস কু-প্রস্তাব দিয়ে আসতো। এমনকি মাদ্রাসায় যাওয়ার পথে মেয়েটির হাত ধরে টানাটানিও করেছিল। এ ঘটনায় গত ২ জুলাই ফতুল্লা মডেল থানায় তার স্ত্রী ডলি বাদী হয়ে জুলহাসকে আসামি করে অভিযোগ দায়ের করেছিলেন।

তিনি আরও অভিযোগ করেন- অভিযোগ দায়েরের পরেও জুলহাস মোশারফ হোসেন ও তার পরিবারকে হুমকি দিচ্ছে এবং তার ১২ বছরের মেয়েকে তুলে দেয়ার হুমকি দিচ্ছে। অভিযুক্ত জুলহাস নিজেকে এসপির সঙ্গে পরিচয় রয়েছে দাবি কেউ তার কিছু করতে পারবে না বলে হুমকি দিচ্ছে তার মেয়েকে তুলে নিয়ে যাবে।

এ ঘটনায় গত ১০ জুলাই ফতুল্লা মডেল থানায় মোশারফ হোসেন বাদী হয়ে একটি সাধারণ ডায়েরী করেন। যার ডায়েরী নং৫৫৯। যেখানে অভিযুক্ত করা হয়- জুলহাস, আজাহার, জবেদা, জুয়েল, আবুল, ইউসুফকে। এমন পরিস্থিতিতে ভয়ে আতংকে তাদের মেয়েকে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন মোশারফ হোসেন ও মোসাম্মদ ডলি।